আজ দুপুর 12টায় অ্যামাজনে ONEPLUS 7 PRO র ALMOND কালার ভেরিয়েন্টটি কেনা যাবে

আজ দুপুর 12টায় অ্যামাজনে ONEPLUS 7 PRO র ALMOND কালার ভেরিয়েন্টটি কেনা যাবে
HIGHLIGHTS

আজ দুপুর 12টায় OnePlus 7 Pro Almond কালার ভেরিয়েন্টটি কেনা যাবে

এই ফোনটির দাম 52,999 টাকা

এই ফোনটি অ্যামাজন ইন্ডিয়া আর ওয়ানপ্লাসের অনলাইন স্টোরের সঙ্গে অফলাইনেও কেনা যাবে

আজকে দুপুর 12টার সময়ে OnePlus 7 Pro ফোনের Almond কালার ভেরিয়েন্টটি প্রথম বার সেলে আসবে। এই ফোনটি অ্যামাজন ইন্ডিয়ার সঙ্গে আজকে আপনারা OnePlus .in বা ওয়ানপ্লাসের ফিজিক্যাল রিটেল স্টোর আর ওয়ানপ্লাসের পার্টনার স্টোর থেকে কিনতে পারবেন। কোম্পানি তাদের মিরার গ্রে আর নেবুলা ব্লু কালারের ভেরিয়েন্ট এর মধ্যে 6GB/128GB, 8GB/126GB আর 12Gb আর 256GB ভেরিয়েন্টে বিক্রি করছে। আর মিরার গ্রে কালার ভেরিয়েন্টটিতে 12GB র‍্যামে কেনা যাবে না।

ভারতে OnePlus 7 Pro Almond কালার ভেরিয়েন্টের দাম আর অফার্স

ভারতে আপনারা এই OnePlus 7 Pro Almond কালার ভেরিয়েন্টটি 52,999 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে এই ফোনটি আপনারা 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ ভেরিয়েন্টেই কিনতে পারবেন। আর এই ফোনটির যদি SBI কার্ডের মাধ্যমে কেনা হয় তবে এটি 2,000 টাকার ক্যাশব্যাকে কেনা যেতে পারে। আর এই ফোনটি অ্যামাজনে নো কস্ট EMI তেও কেনা যাবে।

ONEPLUS 7 PRO ফোনের বৈশিষ্ট্য

এই ফোনে আপনারা গ্লাস ডিজাইনের সঙ্গে ফ্রন্ট আর ব্যাকে গোরিলা গ্লাস 6 য়ের প্রোটেকশান পাবেন। আর এই ফোনে একটি 6.67 ইঞ্চির ফুল AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার পাবেন।

আর এই ফোনের র‍্যাম 12GB পর্যন্ত আর স্টোরেজ 256GBর। ফোনটিতে ট্রিপেল রেয়ার ক্যামেরা আছে যা 48MP Sony IMX 586 সেন্সার যুক্ত। আর এই ফোনে এর সঙ্গে OIS আর EIS সাপোর্ট আছে। আর এই ফোনে একটি 8MP র টেলিফটো লেন্স আছেয়ার এর সঙ্গে ফোনে একটি 16MP র আল্ট্রা ওয়াইড লেন্স আছে।

এই ডিভাইসে আপনারা স্টিরিও স্পিকার্স পাবেন আর ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই আছে এর ব্যাটারি 4000mAh য়ের।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo