নতুন আপডেটের পরে এবার ONEPLUS 7 য়ের ক্যামেরাতে পরিবর্তন হয়েছে

নতুন আপডেটের পরে এবার ONEPLUS 7 য়ের ক্যামেরাতে পরিবর্তন হয়েছে
HIGHLIGHTS

OnePlus 7 Oxygen OS য়ের আপডেট পেল

আপডেটের সাইজ 125MB

নাইটস্কেপর মাধ্যমে কালার ক্লিয়ারিটি উন্নত হল

সম্প্রতি OnePlus7 একটি আপডেট পেয়েছে।আর নতুন এই আপডেট মে সিকিউরিটি প্যাচের সঙ্গে এসেছে। OnePlus য়ের কাছে এই সময়ে OnePlus 7 Pro নামের ফ্ল্যাগশিপ ডিভাইসের সঙ্গে সস্তার ফ্ল্যাগশিপ ফোন OnePlus7 আছে। আর এই ফোনটি এর আগেই OTA আপডেট পেয়েছে। আর এবার OnePus 7 Oxygen OS9.5.5 আপডেট পাচ্ছে। আর এই নতুন আপডেট ফ্যান্টিং গেমিং মোড আর DC ডাইমিং মোডের মতন ফিচার পাচ্ছে।
 

 

আর এর সঙ্গে ক্যামেরার কিছু বাগ ফিক্স করা হয়েছে। OnePlus 7 ফোনটিতে নতুন আপডেট ডিভাইসের সিকিউরিটিও চেঞ্জ করেছে। আর OnePlus7 ফোনটি ভারতের বাজারে GM1901 মডেল নম্বরের সঙ্গে OTA আপডেট পাচ্ছে। আর OxygenOS 9.5.5 আপডেট বুল্ড ট্যাগ GM57AA যুক্ত আর এই আপডেটের সাইজ 125MB। আর এই আপডেট মে সিকিউরিটি প্যাচের সঙ্গে এসেছে।

Android Bulletin অনুসারে May security patch, media framework vulnerability ফিক্স করে। আর এতে ডিভাইস আরও বেশি সুরক্ষিত হয়। আর সিকিউরিটি ছাড়া OnePlus 7 য়ের ক্যামেরাতেও বেশ কিছু আপডেট এসেছে আর এটি আরও ভাল হয়েছে।

এই আপডেটের পরে ফোনের ওভারল পার্ফর্মেন্স আর কালার পার্ফর্মেন্সে পার্থক্য দেখা গেছে আর চেনলগ অনুস্রাএ OnePLus আউটফোকাস সিস্টেম সিকিউরিটি আর স্টেবিলিটিতে এই আপডেট পাচ্ছে। নাইটস্কেপ মোডের মাধ্যমে কালার আর ক্ল্যারিটি উন্নত হবে আর ভাল লো লাইটে নাইট সুপার মোড ব্রাইটনেস আর ক্লিয়ারিটি ভাল হবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo