গুগল রিলিজ করার সঙ্গে সঙ্গে অ্যান্ড্রয়েড 10 পাবে ONEPLUS 7 আর 7প্রো

গুগল রিলিজ করার সঙ্গে সঙ্গে অ্যান্ড্রয়েড 10 পাবে ONEPLUS 7 আর 7প্রো
HIGHLIGHTS

OnePlus 7 আর 7Pro ফোন পাবে অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট

গুগল অ্যান্ড্রয়েডর নতুন ভার্সান আনার পরেই ফোন দুটি এই আপডেট পাবে

3 সেপ্টেম্বর গুগলের অ্যান্ড্রয়েড 10 আপডেট আসবে

চিনের স্মার্টফোন কোম্পানি OnePlus তাদের দুটি সাম্প্রতিক ফোন OnePlus 7 আর OnePlus 7 Pro স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 10 য়ের বিষয়টি নিশ্চিত করেছে। আর বলা হচ্ছে যে এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 10 পাবেন গুগল অ্যান্ড্রয়েড 10 আপডেট রিলিজ করার সঙ্গে সঙ্গে এই আপডেট আসবে। আর গুগলের অ্যান্ড্রয়েড 10 য়ের অফিসিয়াল আপডেট 3 সেপ্টেম্বর আসবে।

আপনাদের এও জানিয়ে রাখি যে অ্যান্ড্রয়েড 10 আপডেট গুগলের পিক্সাল ফোনের সময়ে আসবে আর তার পরেই এই ফোনের আপডেট বাজারে আসে। আর এই আপডেট সব পিক্সাল ফোনে আসবে আর এই ফোন গুলি হল Pixel, Pixel XL, Pixel 2 সিরিজ Pixel 3 সিরিজ আর Pixel 3a  সিরিজ।

আর এছাড়া এই লিস্ট থেকে জানা গেছে যে ওয়ানপ্লাসের লেটেস্ট ফোনও এই তালিকায় আছে আর এর মানে এই যে পিক্সাল ফোনের সঙ্গে ওয়ানপ্লাসের লেটেস্ট ফোনেও এই অ্যান্ড্রয়েড 10 আপডেট আসবে।

আপনারা এই অ্যান্ড্রয়েড 10 য়ে ডার্ক মোড, ডেক্সটপ মোড পাবেন আর এর সগে এতে আপনারা UI তেও কিছু পরিবর্তন দেখতে পারবেন। আর শুধু তাই নয় আপনারা কালার থিমে নতুন থিম দেখতে পারেবন। আর এছাড়া আপনারা ওয়াই ফাই শেয়ারিং QR কোডের মাধ্যমেও পাবেন।

আর এর সঙ্গে আপনাদের এও জানিয়ে রাখি যে সম্প্রতি ওয়ানপ্লাস তাদের OnePlus 6, OnePlus 6T ফোনের জন্য অক্সিযেন OS আপডেট দিয়েছে। আর এই নতুন আপডেটের বিষয়ে ওয়ানপ্লাস 7 Pro ফোনের নতুন কিছু ফিচার্স এখন OnePlus 6T তেও পাওয়া যাবে। আর এই ফোনে আপনারা এবার ভাল গেমিং করতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo