ONEPLUS 7 আর ONEPLUS 7 PRO ফোন দুটি আজই আসছে, এখানে লাইভ ইভেন্ট দেখুন

ONEPLUS 7 আর ONEPLUS 7 PRO ফোন দুটি আজই আসছে, এখানে লাইভ ইভেন্ট দেখুন
HIGHLIGHTS

OnePLus 7 Pro প্রাইমারি ক্যামেরার সঙ্গে আসবে

এই লঞ্চ ইভেন্টটি Bengaluru International Exhibition Centre য়ে হবে

30w র‍্যাপ চার্জ সাপোর্ট যুক্ত হতে পারে OnePlus 7

আজকে OnePlus 7 সিরিজ লঞ্চ হতে চলেছে। আর আজকে কোম্পানি তাদের OnePlus 7 আর OnePlus 7 Pro ফোন দুটি লঞ্চ করবে। বেঙ্গালুরু, লন্ডন আর নিউ ইয়র্কে এক সঙ্গে এই ফোন গুলি লঞ্চ করবে। আর OnePlus য়ের সব ফ্যানই OnePlus 7 সিরিজের জন্য অপেক্ষায় আছেন। ভারতে আজকে এই ইভেন্ট সন্ধ্যা 8:15 র সময়ে শুরু হবে। বেঙ্গালুরুতে এই ইভেন্ট Bengaluru International Exhibition Centre য়ে হতে চলেছে।

ONEPLUS LIVE STREAM : এই ভাবে আপনারা লাইভ ইভেন্ট দেখতে পারবেন

যদি আপনি OnePlus য়ের লন্ডন ইভেন্টটি দেখতে চান তবে OnePlus 7 Pro আর OnePlus 7 লঞ্চ করা হবে আর এর জন্য আপনাদের কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট আর YouTube য়ে লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন। আর আপনারা নিচের দেওয়া লিঙ্কে ক্লিক করে ছবি  Net Geo, Bazaar আর GQ য়ের মতন ম্যাগাজিনের কভার পেজে পাব্লিশ হয়েছে তা দেখতে পারবেন। দুটি ফোনেই অ্যান্ড্রয়েড 9 পাই আর ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে।

ONEPLUS 7 PRO র আনুমানিক স্পেসিফিকেশান

এখনও পর্যন্ত যত লিক রিপোর্ট এসেছে তা অনুসারে OnePlus 7 Pro ফোনে  Quad HD+ সুপার AMOLED ডিসপ্লে আছে। আর এই ফোনে স্ন্যাপড্র্যাগন 855 দেওয়া হয়েছে। আর এই ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনের প্রাইমারি ক্যামেরা 48Mp র হতে পারে আর এর সঙ্গে এই ফোনে 16MP র ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনে আপনারা 4000mAh য়ের ব্যাটারি পেতে পারেন। আর এই ফোনটি 30W ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে। আর এই ফোনটি ইউজাররা Nebula Blue, Mirror Grey আর Almond কালার অপশানে কিনতে পারবেন।

ONEPLUS 7 ফোনটির আনুমানিক স্পেসিফিকেশান

OnePlus 7 স্মার্টফোনটিতে আপনারা 4,150mah য়ের ব্যাটারি পেতে পারেন যা 30w র‍্যাপ চার্জ সাপোর্ট করতে আপ্রে। আর এই ফোনে স্ন্যাপড্র্যাগন 855 SoC থাকতে পারে। আর এই ফোনে আপনারা 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ পেতে পারেন। আর এই OnePlus 7 ফোনে আপনারা ডিসপ্লে নচ দেখতে পারে। এই ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo