OnePlus 6T মোবাইল ফোনটি আজ রাত 8.30 য়ে লঞ্চ হবে, এভাবে এর লাইভ স্ট্রিমিং দেখুন

OnePlus 6T মোবাইল ফোনটি আজ রাত 8.30 য়ে লঞ্চ হবে, এভাবে এর লাইভ স্ট্রিমিং দেখুন
HIGHLIGHTS

OnePlus6T ফোনটি আজকে নিউইয়র্কের একটি ইভেন্টে লঞ্চ করা হবে আর কাল আর একটি লঞ্চ ইভেন্টে কোম্পানি এটি ভারতে লঞ্চ করবে

অসংখ্য লিক আর গুজবের পরে অবশেষে আজকে নিউ ইয়র্কের Pier 36 য়ের একটি ইভেন্টে নিজেদের নতুন ফোন OnePLus 6T নিয়ে আসছে কোম্পানি। এই স্মার্টফোনটির বিষয়ে এর আগের বিভিন্ন লিক আর গুজবের মাধ্যমে এর বিষয়ে অনেক কিছু জানা গেছে, যেমন- এটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার, 3700mAh য়ের ব্যাটারি যুক্ত হবে আর 3.5mm অডিওজ্যাক যুক্ত হবেনা। আর এই ফোনটির স্পেক্স দাম ইত্যাদির বিষয়ে আমরা এখানে বলব।আর এই ফোনের লাইভ স্ট্রিমিং এখান থেকে দেখতে পারবেন।

এভাবে OnePlus 6T য়ের লঞ্চ ইভেন্টের লাইব স্ট্রিমিং দেখুন

আজকের এই ইভেন্টের লাইভ ইভেন্ট OnePlus য়ের সোশাল মিডিয়া চ্যানেলে স্ট্রিম করা হবে আর আপনারা ডিরেক্ট নিচের লিঙ্কে গিয়ে এই ইভেন্টের লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন। আর এই ইভেন্টটি 1 Am EDT মানে ভারতীয় সময় রাত 8.30 য়ে শুরু হবে।

OnePlus 6T ফোনটির স্পেসিফিকেশান

কোম্পানি তাদের আগের ফোন OnePlus 6 য়ের মতনই OnePlus6T ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 SoC দিয়েছে। আর এই ফোনটি গিক বেঞ্চের সিঙ্গেল কোর টেস্টে 2510 স্কোর করেছে আর মাল্টি কোর টেস্টে 8639 স্কোর করেছে। আর এই ডিভাইসটি ANTUTU তে 297132 স্কোর করেছে।

সম্প্রতি OnePlus 6T ফোনটির স্পেসিফিকেশান সিট আর প্রোমোশানালা ইমেজ লিক হয়েছিল। সে নতুন ছবিতে এই ফোনটির ওয়াটার ড্রপ নচ দেখা গেছে। আর এই ফোনে 6.4 ইঞ্চির একটি অপ্টিক AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এটি 1080×2340 পিক্সালের ফুল HD+ রেজিলিউশান যুক্ত আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এই ফোনটির ওয়াটার ড্রপ নচ ভিভোর মিড ফোনের মতন দেখতে। হ্যান্ডসেটটির স্ক্রিন টু বডি রেশিও 86 শতাংশ আর এটি গোরিলা গ্লাস 6 য়ের প্রোটেকশান যুক্ত।

OnePlus 6T ফোনটি স্পেস্ফিকেশান সিট অনুসারে এই ফোনটি 8GB র‍্যাম আর 256GB ইন্টারনাল স্টোরেজ (মাইক্রো এসডি কার্ডের সাপোর্ট ছাড়া)। আর এই ফোনে 16MP+20MP র ডুয়াল রেয়ার ক্যামেরা থাকতে পারে আর এই ফোনে ফ্রন্টে একটি 20MP র ক্যামেরা থাকতে পারে।

OnePlus 6T র সম্ভাব্য দাম

এখনও পর্যন্ত OnePlus 6T ফোনটির দামের বিষয়ে অনেক লিক সামনে এসেছে। কিন্তু একটি জার্মান লিটেলারের ওয়েবসাইটে এই ডিভাইসের 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম €580(48,370 টাকা) বলে লিস্ট করা হয়েছে। আর এই ফোনটির প্রাথমিক দাম 36,000 টাকা হওয়ার সম্ভাবনা আছে। আর এই ফোনটি ভারতীয় ইউজার্সরা অ্যামাজন ইন্ডিয়া থেকে প্রি বুক করতে পারবেন। আর এই ফোনটি OnePlus য়ের টাইপ C বুলেট ইয়ারফোন্স আর অ্যামাজন পে অ্যাকাউন্টে 500 টাকার ক্যাশ ব্যাক পাওয়া যাবে। আর এই OnePlus Type C বুলেট ইয়ারফোনের দাম এমনিতে 1,490 টাকা।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo