ONEPLUS 6, ONEPLUS 6T ফোন গুলি এবার আরও স্পেশাল হল ONEPLUS 7 PRO র এই ফিচার অ্যাড হবে

ONEPLUS 6, ONEPLUS 6T ফোন গুলি এবার আরও স্পেশাল হল ONEPLUS 7 PRO র এই ফিচার অ্যাড হবে
HIGHLIGHTS

OnePlus 7 Pro Zen Mode OnePlus 6 ফোনেও আসবে

Nightscape 2.0আসবে না

Zen Mode য়ে OnePlus 6, OnePlus 6Tতে নতুন আপডেটের মাধ্যমে আসবে

বলা হচ্ছে যে OnePlus তাদের OnePlus 6 আর OnePlus 6T ফোনে জেন মোড ফিচার আনেতে পারে। এই ফিচারে কোম্পানি তাদের লেটেস্ট OnePlus 7 Pro আর OnePlus 7 ফোনে দিয়েছে। OnePlus 6 ফোনটি আর OnePlus 6E স্মার্টফোনে জেন মোড একটি আপডেটের মাধ্যমে আসতে পারে।

আর সেখানে OnePlus 7 Pro ফোনে নাইটস্কেপ 2.0 ক্যামেরা মোড পুরনো কোন মডেলে দেওয়া হবে না। আর এর সঙ্গে কোম্পানি বলেছে যে হার্ডওয়্যার লিমিটেশানের ফলে নাইটস্কেপ 2.0 শুধু মাত্র OnePlus 7 সিরিজের ফোনে আসবে। OnePlus 7 Pro ফোন 2019 সালের মে মাসে লঞ্চ করা হয়েছে।

ZEN MODE ফিচার আসলে কি?

অ্যান্ড্রয়েড অথারিটির রিপোর্ট অনুসারে OnePlus কোম্পানির ‘জেন মোড’ ফিচার OnePlus 6T আর OnePlus 6 ফোনে দেবে। আর আপনাদের বলে রাখি যে জেন মোড একটি নতুন ফিচার যা গুগলের ডিজিটাল ওয়েবলিং ফলো করে। আর সব ইনকামিং নোটোফিকেশান 20 মিনিটের জন্য মিউট হ্যে যায়। আর এই মোডে ইউজাররা এমারজেন্সি কল করার সঙ্গে সঙ্গে ইনকামিং কল রিসিভ করতে পারবেন।

আর এর সঙ্গে এতে ক্যামেরা ছাড়া বাকি সব অ্যাপ ডিসেবেল হয়ে যাবে। আর আপনাদের বলে রাখি যে OnePlus বলেছে যে জেন মোড ক্যান্সেল করা যাবে না। আর এটি থেকে বেরোনোর কোন অপশান নেই। আর আপনারা যদি ফোন রিস্টার্ড করতে চান তবে তবে আপনি বাইরে বেরোতে পারবেন না।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo