চলতি বছরেই বাজারে ধামাকা করতে আসছে Oneplus এর নতুন ফ্ল্যাগশিপ ফোন, 100W চার্জিং সহ থাকবে 64MP পেরিস্কোপ লেন্স

চলতি বছরেই  বাজারে ধামাকা করতে আসছে Oneplus এর নতুন ফ্ল্যাগশিপ ফোন, 100W চার্জিং সহ থাকবে 64MP পেরিস্কোপ লেন্স
HIGHLIGHTS

জনপ্রিয় টিপস্টার যোগেশ বরার তার টুইটারে Oneplus 12 ফোনের ডিটেল শেযার করেছে

টিপস্টার যোগেশ বরার এর মতে, Oneplus 12 ফোনে 6.7-ইঞ্চি QHD OLED প্যানেল থাকতে পারে

100W এর ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হবে, যা 5000mAh ব্যাটারি সহ আসবে Oneplus 12

চিনা কোম্পানি OnePlus তার ফ্ল্যাগশিপ স্মার্টফোন Oneplus 11 চলতি বছরের জানুয়ারি মাসে লঞ্চ করেছিল। কোম্পানি তার সাক্সেসার ফোনে কাজ শুরু করে দিয়েছে, যা Oneplus 12 হবে বলে আশা করা হচ্ছে। অনলাইন লিকের মাধ্য়মে আপকামিং ফ্ল্যাগশিপ স্মার্টফোনের তথ্য় সামনে আসা শুরু হয়ে গিয়েছে।

একটি লিক থেকে জানা গেছে যে Oneplus 12 ফোনগুলি চিনে ডিসেম্বর মাসে লঞ্চ করা হবে। এটি প্রথমে চিনের বাজারে আনা হবে, তার পরেই অন্যান্য দেশে এই ফোনটি লঞ্চ করা হবে। ফোনটি চিনে আনার কিছু মাসের পর ভারতে আনা যেতে পারে।

জনপ্রিয় টিপস্টার যোগেশ বরার তার টুইটারে Oneplus 12 ফোনের ডিটেল শেযার করেছে। আসুন দেখে নিন কী কী থাকতে পারে এই ফোনে…

ফোনে কী কী স্পেক্স পাওয়া যাবে

টিপস্টার যোগেশ বরার এর মতে, Oneplus 12 ফোনে 6.7-ইঞ্চি QHD OLED প্যানেল থাকতে পারে যা 120hz রিফ্রেশ রেট সাপোর্ট করবে। টিপস্টার অনুযায়ী, আপকামিং ফোনে OnePlus 11 এর মতো 100W এর ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হবে, যা 5000mAh ব্যাটারি সহ আসবে। টিপস্টারের দাবি অনুযায়ী, Oneplus 12 5G ফোনে Qualcomm Snapdragon 8 Gen 3 (SM8650 চিপসেট) দেওয়া যেতে পারে।

ফটোগ্রাফি জন্য, ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ পাওয়া থাকবে যা 50MP প্রাইমারি Sony ক্যামেরা, 50MP আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং 64MP পেরিস্কোপ লেন্স থাকবে। 

আরও পড়ুন: Nothing Phone 2 জুলাই মাসে হবে লঞ্চ, সিইও নিজে লিক করল ফোনরে ব্যাটারি ফিচার

Oneplus-12

কত দামে আসবে নতুন Oneplus ফোনের দাম?

Oneplus 11 ফোনটি দুটি স্টোরেজ অপশনে আনা হয়েছে। ফোনের দাম 56,999 টাকা থেকে শুরু হয়। Oneplus 12 এর খেক্ষে ফোনের প্রসেসর এবং ক্য়ামেরা দেখে অনুমান করা হচ্ছে যে ফোনের দাম 60,000 কাছাকাছি হতে পারে। Oneplus 12 ফোনটি ই-কমার্স ওয়েবসাইট ওয়ানপ্লাস এর অফিসিয়াল স্টোর এবং অফলাইন এর মাধ্যমে কেনা যাবে।

আরও পড়ুন: Foldable ফোন আসার আগেই 2023-এ সস্তার Galaxy S23 FE এনে চমকে দেবে Samsung? সত্যি!

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo