2023 সালের শুরুর দিকে লঞ্চ হতে পারে OnePlus 11R, ক্যামেরা থেকে অন্যান্য কোন ফিচার থাকবে ফোনে?:

2023 সালের শুরুর দিকে লঞ্চ হতে পারে OnePlus 11R, ক্যামেরা থেকে অন্যান্য কোন ফিচার থাকবে ফোনে?:
HIGHLIGHTS

আশা করা হচ্ছে 2023 সালের প্রথম ভাগেই লঞ্চ করতে পারে OnePlus 11R

এখন এই ফোন নিয়ে কাজ করছে OnePlus এমনটাই জানা গিয়েছে

এই ফোনের ক্যামেরা সম্পর্কে একাধিক তথ্য প্রকাশ্যে এসেছে

OnePlus বর্তমানে একাধিক ফোন নিয়ে কাজ করছে যেগুলো আগামী বছর লঞ্চ করতে চলেছে। এর আগে আমরা একাধিক বার OnePlus 11 নিয়ে আলোচনা করেছি, এমনকি এই সংস্থার তরফেও জানানো হয়েছে যে এই ফোনে Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকবে। এখন জানা গেল এই ফোনটি একটি বাজেট ফ্রেন্ডলি ফোন OnePlus 11R নিয়ে কাজ করছে। 

এই ফোন কবে লঞ্চ হবে সেই বিষয়ে কোনও তথ্য প্রকাশ্যে না আনলেও, ফাঁস হওয়া তথ্য থেকে এই ফোনের সম্পর্কে একাধিক জিনিস জানা হয়েছে। ম্যাক্স জ্যাম্বর নামক এক টিপ স্টার জানিয়েছেন যে এই ফোনের ডিজাইন কেমন হবে, বা এতে কেমন ক্যামেরা থাকবে। 

ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, OnePlus 11R-এ চারটি কাট আউট থাকবে যার মধ্যে থাকবে তিনটি রিয়ার ক্যামেরা এবং একটি ফ্ল্যাশ LED লাইট। একটি ফাঁস হওয়া তথ্য অনুযায়ী এই ফোনের প্রাইমারি ক্যামেরায় থাকবে 50 মেগাপিক্সেলের একটি সেন্সর সঙ্গে 8 এবং 2 মেগাপিক্সেলের আরও দুটো সেন্সর। যদিও এই ফোনের ফ্রন্ট ক্যামেরা সম্পর্কে এখনও তেমন কিছু জানা যায়নি কিন্তু মনে করা হচ্ছে এই ফোনের ফ্রন্ট ক্যামেরার সঙ্গে OnePlus 10R এর ফ্রন্ট ক্যামেরার বেশ মিল থাকবে অর্থাৎ এই ফোনের ফ্রন্ট ক্যামেরায় 16 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকবে। 

OnePlus 11 এর লাইট ভার্সন হিসেবে OnePlus 11R লঞ্চ হবে, তাই মনে করা হচ্ছে এখানে Qualcomm Snapdragon 8+ Gen+ প্রসেসর থাকবে। সঙ্গে 16 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে। 100W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি থাকবে এই ফোনে। এছাড়া জানা গিয়েছে যে এখানে 6.7 ইঞ্চির একটি Full HD+ AMOLED ডিসপ্লে থাকবে যেখানে 120 Hz রিফ্রেশ রেট থাকবে। 

Oneplus 11R

যদিও OnePlus কোম্পানির তরফে OnePlus 11 নিয়ে নিশ্চিত তথ্য দিলেও OnePlus 11R ফোনটি সম্পর্কে কোনও তথ্য মেলেনি। কিন্তু জানা গিয়েছে Qualcomm Snapdragon 8 Gen 1 প্রসেসর নিয়ে আগামী বছরের একদম শুরুর দিকেই এই ফোনটি লঞ্চ করতে চলেছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo
Compare items
  • Water Purifier (0)
  • Vacuum Cleaner (0)
  • Air Purifter (0)
  • Microwave Ovens (0)
  • Chimney (0)
Compare
0