IPHONE 11 MAX PRO ফোনে একটি বড় ব্যাটারি আছে

দ্বারা Digit Bangla | পাবলিশড অন Sep 20 2019
IPHONE 11 MAX PRO ফোনে একটি বড় ব্যাটারি আছে

A quick look at some key features of Philips’ air purifiers

This handy little gadget has become a necessity, especially in metropolitan cities where pollution levels tend to be quite high

Click here to know more

HIGHLIGHTS

এই টিয়ারটাউনে জানা গেছে যে iPhone 11 Pro ম্যাক্স মোবাইল ফোনে 4000mAh য়ের ব্যাটারি থাকবে

তবে এই ফোনে 4000mAh য়ের একটি কম 3969mAH য়ের ব্যাটারি আছে

আর এরকমটা TENAA র মাধ্যমে জানা গেছে

আপনাদের জানিয়ে রাখি যে এখনও পর্যন্ত আইফোন 11 Pro ম্যাক্স গ্রাহকদের হাতে পৌঁছায় নি তবে একজন  ব্যাক্তি এই ফোনটি কোথাউ থেকে পেয়েছেন। আর এটি একটি টিয়ারডাউনে জানা গেছে।

এই টিয়ারডাউনে জানা গেছে যে  iPhone 11 Pro Max মোবাইল ফোনে আপনারা একটি 4000mAh য়ের ব্যাটারি পাবেন। আর এর সঠিক নাম্বার অবশ্য 3969mAh য়ের। আর এরকমটা TENAA র একটি লিস্টের মাধ্যমে জানা গেছে।

এর ব্যাটারি রেট 15.04Wh আর এর সঙ্গে প্রায় 25 শতাংশ এর আগের iPhone XS Maxয়ের থেকে প্রায় 12.08 ব্যাটারি। আর এর সঙ্গে অ্যাপেলের আরও একটি L শেপ ব্যাটারি ব্যাবহার করা জবাএ। আর এর জন্য আপনারা একটি বড় ব্যাটারি পাবেন। আর এই ভাবে ডিজাইন করা সবার আগে অ্যাপ্লে iPhone X য়ে ব্যাবহার করা হয়েছে।

5.8 ইঞ্চির ডিসপ্লে যুক্ত আইফোন 11 প্রো iPhone XS য়ের পরের জেনারেশানের ফোন। আর এই ফোনটীতে 6.5 ইঞ্চির ডিসপ্লে আছে। আর এই ফোনে সুপার এটিনা এসডিআর আছ আর এটি 1.200nts ব্রাইটনেস যুক্ত। স্ক্রিনে 15 শতাংশ বেশি। আর আইফোনের জায়গায়া আইডিয়া, ডব্লসি এটমস ডল্বি ভিজনা HDR 10 আছে।

নতুন আইফোণ 11 প্রো আর ম্যাক্স ট্রিপেল রেয়ার ক্যামেরার সঙ্গে এসেছে। আর সব 12 মেগাপিক্সলাএর সেন্সার জুক। আর অ্যাপেল বক্সে একটি 18W ফাস্ট চার্জ আছে।

সোর্সঃ

logo
Digit Bangla

অ্যাপেল iPhone 11 Pro Max 64GB

Includes Cashback

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

latest articles

ভিউ অল
Advertisements

টপ-প্রোডাক্টস

হট ডিলস

ভিউ অল

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.