সাওমির MI A2 আর মোটোরোলা ওয়ান পাওয়ার স্মার্টফোন অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পেল

সাওমির MI A2 আর মোটোরোলা ওয়ান পাওয়ার স্মার্টফোন অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পেল
HIGHLIGHTS

সাওমির Mi A2 আর মোটোরোলার ওয়ান পাওয়ার দুটি স্মার্টফোনেই স্টক অ্যান্ড্রয়েডে কাজ করে আর এই দুটি ফোনই অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পেয়েছে

সাওমির MI A2 আর মোটোরোলা ওয়ান পাওয়ার স্মার্টফোনের ভারতীয় মডেলের জন্য অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট দেওয়া শুরু হয়েছে। আর MI A2 আর মোটোরোলা ওয়ান পাওয়ার দুটিই অ্যান্ড্রয়েড ওয়ান ফোন আর স্টক অ্যান্ড্রয়েডে কাজ করে। আর দুটি ফোনেই অ্যান্ড্রয়েড পাইয়ের স্টেবেল আপডেট পাওয়া শুরু হয়েছে কারন স্টক অ্যান্ড্রয়েড ফোন তাড়াতাড়ি আপডেট পায়।

গত সপ্তাহে MI A2 ফোনটি অ্যান্ড্রয়েড পাই বিটা আপডেট পাওয়া শুরু করে দিয়েছে আর মোটোরোলা ওয়ান পাওয়ার ফোনটি গিকবেঞ্চে অ্যান্ড্রয়েড পাইয়ের সঙ্গে দেখা গেছে। MI A2 ফোনটির আপডেট সাইজ 1067.7MB আর এটি অ্যাডাপ্টিভ ব্যাটারি আর অ্যাডাপ্টিভি ব্রাইটনেস, নতুন নেগিভেশান সিস্টেম আর রেকমেন্ডেড অ্যাপ ফিচার্সের সঙ্গে আসবে।

মোটোরোলা অ্যান্ড্রয়েডের জন্য দেওয়া আপডেটে ইম্প্রুভড ব্যাটারি লাইফ, নতুন ইউজার ইন্টারফেস, রিডিজাইন কুইক সেটিংস আর রিবাম্প স্প্লিট স্ক্রিন ফিচার আছে। আর আপনাদের নতুন সোয়াইপ বেসড নেগিভেশান, ডুয়াল সিম ডুয়াল VoLTE সাপোর্ট, ক্যামেরা পার্ফর্মেন্সে উন্নতি পাওয়া যাচ্ছে।

এখন এই আপডেটটিস শুধু ভারতীয় ইউজার্সদের জন্য এসেছে তবে আগামী সপ্তাহের মধ্যে এটি অন্যান্য বাজারেও আসবে।

আমরা যদি Xiaomi MI A2 ফোনটির বিষয়ে বলি তবে এই 5.99 ইঞ্চির FHD+ ডিসপ্লে যুক্ত ফোনটিতে, স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার দেওয়া হয়েছে, আর এই ফোনে 4GB র‍্যামের স্নবগে 64GB স্টোরেজ দেওয়া হয়েছে আর এটি আপনারা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করতে পারবেন।

এই ডিভাইসটিতে আপনারা একটি 12MP+20MP র রেয়ার ক্যামেরা পাবেন আর এর ফ্রন্টে 20MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনটি স্টক অ্যান্ড্রয়েড 8.1 Oreo র সঙ্গে এসেছিল। এর ব্যাটারি 3,000mAH য়ের।

Digit.in
Logo
Digit.in
Logo