এই নোকিয়া ফোন গুলি পাবে Android Pie য়ের আপডেট

এই নোকিয়া ফোন গুলি পাবে Android Pie য়ের আপডেট
HIGHLIGHTS

নোকিয়া ইউজার্সদের জন্য কোম্পানি একটি দারুন খবর নিয়ে এসেছে, কোম্পানি তাদের স্মার্টফোনের জন্য Android Pie আপডেট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, আমরা আমনাদের আজকে জানাবো যে সেগুলি কোন নোকিয়া ফোন আর এর সঙ্গে এমন কিছু ফোনের কথাও বলব যা এর আগেই এই আপডেট পেয়েছে

বৈশিষ্ট্য

  • Nokia 3.1 Plus ফোনটি এই লিস্টে আছে
  • জুনের আগেই Nokia 5 এই আপডেট পেতে পারে
  • Nokia 2 ফোনটি এই আপডেট পাবে

 

স্মার্টফোন কোম্পানি Nokia খুব তাড়াতাড়ি তাদের কিছু স্মার্টফোনের আপডেট দিতে পারে। আর কোম্পানি তাদের ইউজার্সদের জানিয়েছে যে আগামী সময়ে তারা তাদের ফোনে তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট দেবে। নোকিয়া এই বছরের প্রথম ছয়মাসের মধ্যে তাদের কিছু স্মার্টফোনে আপডেট দিতে পারে। কোম্পানি নিজেদের ইউজার্সদের আরও ভাল ফোনের এক্সপিরিয়েন্স দেওয়ার জন্য এই আপডেট দিতে চলেছে।

আপনাদের বলে রাখি যে খুব তাড়াতাড়ি Nokia 5 আর Nokia 3.1 Plus ফোন দুটি এই আপডেট পেতে পারে। আর বলা হচ্ছে যে এই দুটি ফোন 2019 সালের জুন মাসের আগেই Android Pie আপডেট পেতে পারে। আর আপনাদের বলে রাখি যে এর আগে Noki 3.1 প্লাস ফোনটি গিগবেঞ্চ সাইটে লিস্টেড দেখা গেছে। আর সেখানে এই লিস্টিং থেকে এটা জানা গেছে যে এই ফোনটি খুব তাড়াতাড়ি এই আপডেট পেতে পারে।

Nokia র চিফ প্রোডাক্ট অফিসার, HMD Global , Juho Sarvikas ওয়েবসাইটে অ্যান্ড্রয়েড অথরিটি বলেছে যে এই সময়ের নোকিয়া ফোন এই বছরের সেকেন্ড কোয়াটারের মধ্যে পাই আপডেট পাবে। আর এর সঙ্গে চিফ প্রোডাক্ট অফিসার টুইট করে বলেছেন যে Nokia 5 আর Nokia 3.1 Plus ফোন দুটি খুব তাড়াতাড়ি এই আপডেট পাবে। আর আপনাদের বলে রাখি যে এই দুটি ফোন ছাড়া Nokia 8 Sirocco, Nokia 7 Plus, Nokia 6.1, Nokia 6.1 Plus, Nokia 7.1 Plus আর Nokia 5.1 Plus স্মার্টফোন এর আগেই এই আপডেট পেয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo