রেন্ডার লিকঃ ট্রিপেল ক্যামেরা আর নচ ডিজাইনের ডিসপ্লের সঙ্গে আসবে Oppo Find X

রেন্ডার লিকঃ ট্রিপেল ক্যামেরা আর নচ ডিজাইনের ডিসপ্লের সঙ্গে আসবে Oppo Find X
HIGHLIGHTS

Find X স্মার্টফোনটির ব্যাকে ভার্টিকাল ট্রিপেল ক্যামেরা আর একটি LED ফ্ল্যাশ আছে

যেদিন থেকে ওপ্পো তাদের Oppo Find X মেনিকার রিলিজ করেছে সেই সময় থেকে এর বিষয়ে অনেক কিছু খবর সামনে এসে চলেছে। আর এবার কোম্পানির তাদের আল্টিমেট ফ্ল্যাগশিপ ফোন। কথিত Oppo Find X স্মার্টফোনটির কিছু লিক রেন্ডার ডিভাইস থেকে এর ফ্রন্ট আর রেয়ার ডিজাইনের বিষয়ে জানা গেছে।

রেন্ডার থেকে জানা গেছে যে এই Oppo Find X স্মার্টফোনটিতে Oppo R15য়ের মতন ডিসপ্লে আর ডিজাইন থাকবে। আর এই Find X স্মার্টফোনটিতে 19:9 অ্যাস্পেক্ট রেশি ওর ডিসপ্লে থাকবে। আর ডিবাইসের সাইডে-বেজেলস প্রায় একই রকমের হবে আর বটমের বেজেলস এক্তু মোটা। Find X স্মার্টফোনটির ব্যাকে ভার্টিকাল ট্রিপেল ক্যামেরা আর LED ফ্ল্যাশ থাকবে।

‘মাউসে থাকবে হাত সিস্টেম হবে বাজিমাত’! আজকে কম্পিউটার সংক্রান্ত এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

ডিভাইসের ফ্রন্টে বা রেয়ার প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবেনা, আর এর মানে এই যে কোম্পানি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার অফার করতে পারে। আর সম্প্রতি কোম্পানি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের পেটেন্ট অ্যাপ্রুভাল পেয়েছে, আর এর থেকে অনুমান করা যায় যে Find X স্মার্টফোনটিতে এটি থাকবে। আর এই ডিভাইসে অ্যাডভান্স বায়োমেট্রিক্স রেকগজেশান প্রযুক্তির সঙ্গে আসতে আপ্রে। আর অন্য গুজব অনুসারে এটা অনুমান করা হচ্ছে যে এই হ্যান্ডসেটটিতে অন্য কিছু অ্যাডভান্স ফিচার্সও থাকতে পারে। আর যাতে সুপার ফাস্ট-15মিনিটের ফ্ল্যাশ চার্জ আর 5xলেস্লেস জুম আছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

Oppo ,2014 সালে oppo Find 7 শেষ ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করেছিল। আর গুজব অনুসারে ওপ্পো এই বছরে হাই-এন্ড মার্কেট টার্গেট করার জন্য Find সিরিজের ফোন লঞ্চ করতে পারে। আর বিগত কয়েক বছ্রে Find9, আর Find 11 য়ের বিষয়ে গুজব শোনা গেছিউল, কিন্তু এই ডিভাইস গুলি লঞ্চ হয়নি। তবে নতুন গুজব অনুসারে এটা দাবি করা হয়েছে যে কোম্পানি এই বছরে Oppo Find X স্মার্টফোনটি লঞ্চ করবে।

ভায়াঃ ইমেজ সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo