অবশেষে প্রতীক্ষার অবসান, হনার তাদের Honor 10 স্মার্টফোনটি লঞ্চ করেছে

অবশেষে প্রতীক্ষার অবসান, হনার তাদের Honor 10 স্মার্টফোনটি লঞ্চ করেছে
HIGHLIGHTS

Honor 10 স্মার্টফোনটি সোজাসুজি OnePlus 6 স্মার্টফোনের সঙ্গে প্রতিযোগিতায় আসবে, আর এটি এক্সক্লিউশিভ ভাবে Flipkarte কিনতে পাওয়া যাবে

হনার আজকে তাদের Honor 10 স্মার্টফোনটি আন্তর্জাতিক বাজারে লঞ্চ করে দিয়েছে।লন্ডনে অনুষ্ঠিত একটি ইভেন্টে এই ফোনটি লঞ্চ হয়েছে। এই ডিভাইসটি এবার সারা বিশ্বের সঙ্গে ভারতেও পাওয়া যাবে। আপনাদের জানিয়ে রাখি যে Honor 10 স্মার্টফোনটি গত বছরের লঞ্চ হওয়া Honor View 10 স্মার্টফোনের নতুন জেনারেশান হিসাবে লঞ্চ করা হয়েছে। এই স্মার্টফোনটির কিছু স্পেক্স Huawei P20 আর Huawei P20 Pro স্মার্টফোনের মতন।

Honor 10 স্মার্টফোনটি ভারতে কোথায় আর কী দামে পাওয়া যাবে

Honor 10 স্মার্টফোনটি সোজা সুজি OnePlus 6 স্মার্টফোনের সঙ্গে প্রতিযোগিতায় আসবে। আর এটি একটি মিড-রেঞ্জের ফ্ল্যাগশিপ স্মার্টফোন হতে চলেছে, আর এটি আগামী কাল ভারতে লঞ্চ হতে চলেছে। ভারতে এই স্মার্টফোনটির দাম 32,999টাকা হবে আর এটি 16মে মাঝরাত থেকে ফ্লিপকার্টের মাধ্যমে কেনা যাবে। আর আমরা যদি এই স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে এই স্মার্টফোনটি Huawei’র ই-ব্র্যান্ডের এখনও পর্যন্ত সব থেকে প্রিমিয়াম ডিভাইস। এই ফোনটিতে লেটেস্ট স্পেক্সের সঙ্গে একটি ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। আর এই ডিভাইসটিতে আপনারা একটি নচ ডিসপ্লে পাবেন।

সদ্য লঞ্চ হওয়া অসাধারন ফোন গুলি এবার এল হাতের মুঠোয়! এগুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

Honor 10 স্মার্টফোনটির স্পেসিফিকেশান

Honor 10 স্মার্টফোনটির বিষয়ে আমরা যদি দেখি তবে দেখা যাবে যে এই ডিভাইসের অনেক কিছুই আমরা এর আগে অন্য স্মার্টফোনে দেখেছি। আর এই ডিভাইসটিতে একটি অ্যালুমিনিয়াম ফ্রেমের সঙ্গে গ্লাস ব্যাক দেওয়া হয়েছে, আর এছাড়া এই স্মার্টফোনে আন্রা দুটি আলাদা আলাদা রঙে পাবেন এটি আপনারা ফ্যান্টম ব্লু আর মিডনাইট ব্ল্যাক কালারে পাবেন।

এই ফোনটিতে একটি 5.84ইঞ্চির IPS LCD ডিসপ্লে দেওয়া হয়েছে যা FHD+ প্যানেলের সঙ্গে 2280×1080 পিক্সালের রেজলিউশান যুক্ত। আর এই স্মার্টফোনটিতে ডিসপ্লের টপে একটি কাটআউট দেওয়া হয়েছে, জার মাধ্যমে ফ্রন্ট ফেসিং ক্যামেরা আর মাইক্রোফোনে আপ্ন্রা দেখতে পাবেননা। তবে আপনাদের এটা জানিয়ে রাখি যে এই ডিভাইসে একটি অল-গ্লাস ডিসপ্লে নেই আর আমরা কিছুটা এরকমই iPhoneXয়ে দেখেছি। আর এই ফোনের ফ্রন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে।

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এটি Kirin 970চিপসেটের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এছাড়া এই ফোনটিতে একটি 6GB র‍্যাম আর 64GB’র ইন্টারনাল স্টোরেজ আছে। এই ফোনটিতে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে জার একটি 16MP’র প্রাইমারি ক্যামেরতা যা ফেস ডিটেকশান অটোফোকাস যুক্ত আর অন্যটি 24MP’র মোনোক্রোম সেন্সার যুক্ত, ফোনটিতে আপনারা একটি 24মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা পাবেন। এটি AI ফিচার্স সাপোর্ট করে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই ফোনটিতে অ্যান্ড্রয়েড 8.1ওরিও দেওয়া হয়েছে। আর এছাড়া এই ফোনে একটি 3400mAhয়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটিতে কানেক্টিভিটির জন্য ওয়াইফাই, ব্লুটুথ, NFC,GPS আর 4G LTEসাপোর্ট দেওয়া হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo