অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর কালার্স 6 য়ের আপডেট পেল Realme 2 Pro

অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর কালার্স 6 য়ের আপডেট পেল Realme 2 Pro
HIGHLIGHTS

Relame 2 Pro ফোনটির স্টেবেল কালার OS 6 য়ের আপডেট পেল

ফেজ ম্যানারে আসছে

আপডেট সাইজ 2.71MB

Realme তাদের Relame 2 Pro ফোনটির জন্য স্টেবেল কালার OS6 আপডেট নিয়ে এসেছে। আর কোম্পানি গত বছর বিটা সোলআউটের সময়ে স্টেবেল আপডেট দেওয়ার কথা বলেছিল। আর এই কালার OS 6 অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর আর এই ফেজ ম্যানারের মাধ্যমে এটি এসেছে। ইউজার্সরা ম্যানুয়ালি আপডেটের জন্য রিয়েলমি ওয়েবসাইটে আপডেটের ZIP ফাইল ডাউনল্ডো করতে পারবেন।

রিয়েলমির CEO মাধব শেঠ টুইটারের মাধ্যমে এই বিষয়ে জানিয়েছেন। Relame 2 Pro র স্টেবেল কালার OS 6 আপডেটের বিল্ড নাম্বার  RMX1801EX_11_A.20 আর এর সাইজ 2.71GB। আর আপডেটে নতুন ফিচারে নতুন গেগিভেশান জেসচার Hal3 / Camera2 API সাপোর্ট আছে, আর এর সঙ্গে আছে সাইডিং মোড, রিয়েলমি অ্যাপ ড্রাইভার, থিম স্টোর, ক্রোমা বুস্টের মতন মোড।

Relame 2 Pro ফোনের পরে 5 জুন Relame 1 আর Relame U1 ফোনটির জন্য আপডেট দেওয়া হবে আর 15 জুন কোম্পানির আর ও দুটি ফোন Realme 2 আর  Realme C1য়ের আপদেটে বিটাতে আসবে। আর কোম্পানি 15-20 জুনের মধ্যে এই কাজ করবে।

Realme 2 Pro ফোনটির স্পেক্স

এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 SoC আপবেন আর এই ফোনে ওপ্পো কালার OS য়ের সঙ্গে অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে লঞ্চ করেছে। আর এই ফোনে একটি 3500mAh য়ের ব্যাটারি পাবেন। আর ফোনে একটি 6.3 ইঞ্চির ফুল HD+IPS LCED ডিসপ্লে দেওয়া হয়েছে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo