Redmi Note 7 য়ের পরে এবার Redmi Note 7 Pro ফোনটির বিষয়ে খবর জানা গেছে

Redmi Note 7 য়ের পরে এবার Redmi Note 7 Pro ফোনটির বিষয়ে খবর জানা গেছে
HIGHLIGHTS

সম্প্রতি Redmi Note 7 ফোনটি 48MP র ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হয়েছিল, আর এবার জানা গেছে যে Redmi Note 7 Pro ফোনও লঞ্চ করা হবে, আর এই মোবাইল ফোনটি বিশ্বের প্রথম ফোন হবে যা স্ন্যাপড্র্যাগন 675 প্রসেসারের সঙ্গে আসবে

জানুয়ারি মাসে Redmi Note 7 ফোনটি চিনে লঞ্চ করা হয়েছে। এই ফোনটি এই জেনারেশানের অন্য ফোন মানে Redmi Note 7 Pro ফোনটি লঞ্চ করা হবে। আর এছাড়া মনে করা হচ্ছে যে এই ফোনটি একটি ভাল ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হবে। আর এছাড়া লিক আর গুজব অনুসারে এও বলা হচ্ছে যে Redmi Note 7Pro ফোনটি একটি আলাদা প্রসেসারের সঙ্গে আসতে পারে। এই ফোনটি হয়ত কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 প্রসেসারের সঙ্গে আসতে পারে।

তবে আমরা যদি অন্য একটি লিকস্টারের কথা সত্যি বলে ধরেনি তবে এই বিষয়ে চিনের সোশাল মিডিয়া সাইট ওয়েবোতে জানা গেছে যে Redmi Note 7 Pro ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 চিপসেটের সঙ্গে আসবে। আর এই প্রসেসার গত বছর অক্টোবর মাসে লঞ্চ করা হয়েছিল। আর Xiaomi বলেছে যে এই ফোনটি মানে Redmi Note 7 Pro ফোনটি এমন একমাত্র ফোন হবে যা এই প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হবে। মানে Redmi Note 7 Pro ফোনটি প্রথম ফোন হবে যা এই প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হবে। আর অন্য কিছু স্মার্টফোন মানে – Mororola P40, Hisense U30 আর Meizu Note 9 ফোনটি এই প্রসেসারের সঙ্গে আসবে। আর এই প্রসেসারটি প্রথম Redmi Note 7 Pro ফোনে দেখা যাবে বলে মনে করা হচ্ছে।

আমরা যদি Redmi Note 7 ফোনটি দেখি তবে দেখা যাবে যে এই ফোনে গ্লাস  ব্যাক, ওয়াটার ড্রপ নচ আর ফ্রন্ট আর রেয়ার প্যানেলে 2.5D গ্লাস দেওয়া হেয়ছে। আর এই স্মার্টফোনটি 6.3 ইঞ্চির LCD ডিসপ্লে যুক্ত যার রেজিলিউশান 2340×1080 পিক্সাল। আর এই ফোনটি ফুল HD+ রেজিলিউশানের ফোন। আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এই স্মার্টফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 SoC যুক্ত আর এই ফোনে অক্টা কোর প্রসেসার আর 14nm প্রসেসারে Kryo 260 কোর্স আছে আর এই ডিভাইসে অ্যাড্রিনো 512GPU দেওয়া হয়েছে।

এই ফোনের ডিজাইন যদি দেখা হয় তবে দেখা যাবে যে Redmi Note 7 ফোনটি প্রথম বাজেট ফোন যা 48MPর ক্যামেরা সঙ্গে এসেছে। আর এই ফোনে এর সঙ্গে আরএকটি 5MP র ডেপথ সেন্সার দেওয়া হয়েছে আর ফোনটির ফ্রন্টে 13MP র  ক্যামেরা আছে। আর এই ফোনটি AI সেলফি নিতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo