Micromax আর Airtel অ্যান্ড্রয়েড Oreo অপারেটিং সিস্টেম নির্ভর Bharat Go স্মার্টফোন লঞ্চ করেছে

Micromax আর Airtel অ্যান্ড্রয়েড Oreo অপারেটিং সিস্টেম নির্ভর Bharat Go স্মার্টফোন লঞ্চ  করেছে
HIGHLIGHTS

এই দুটি কোম্পানির তরফে লঞ্চ হওয়া এই ডিভাইসের আসল দাম 4,399টাকার কাছাকাছি আর এছাড়া এয়ারটেল গ্রাহকরা এই ডিভাইসটি কিনলে 2,000টাকার ক্যাশ ব্যাক পাবেন

Micromax মঙ্গলবার তাদের প্রথম অ্যান্ড্রয়েড Oreo অপারেটিং সিস্টেম নির্ভর স্মার্টফোনটি Bharat Go লঞ্চ করেছে, এই ডিভাইসটি কোম্পানির তরফে এয়ারটেলের সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই ডিভাইসটির এফেক্টিভ দাম যদি দেখি তবে তা 2,399টাকা।

আর আসলে এই ডিভাইসটির বাজার মূল্য 4,399টাকা কিন্তু এই ডিভাইসটি এয়ারটেল গ্রাহকরা কিনলে তা কোম্পানির তরফে 2,000টাকার ক্যাশব্যাকে কেনা যাবে।

এই ডিভাইসটির বিষয়ে আমরা যদি কথা বলি তবে এই ডিভাইসে 4.5 ইঞ্চির স্ক্রিনের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এছাড়া এই ডিভাইসে স্মার্ট অপশান আছে। আর এর মাধ্যমে আপনি সহজেইই স্ক্রিনশট আর ছবি নিতে পারবেন। এই ডিভাইসটি মিডিয়াটেকের কোয়াড-কোর প্রসেসারে  সঙ্গে লঞ্চ করা হয়েছে।

ছবি তোলার জন্য এই ফোনে 5মেগাপিক্সালের ফ্রন্ট আর 5মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা ছে। আর এছাড়া এই ফোনে 1GB র‍্যাম আর DDR3 আর 8GB ইন্টারানল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনে 2,000mAhয়ের ব্যাটারি দেওয়া হয়েছে। যা OTG সাপোর্ট যুক্ত। আর এই ডিভাইসে আপনারা ডুয়াল সিম সাপোর্ট পাবেন আর এচাহ্রা এটি VoLTE Redy । আর এই ডিভাইসটি গুগলের গো এডিশানের কিছু অ্যাপের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

এই ডিভাইসটি লঞ্চ করার সময়ে কোম্পানির চিফ মার্কেটিং অ্যান্ড কমার্সিয়াল অফিসার Shubhodip Pal বলেছেন যে, “ আমরা যদি পরিসংখ্যান দেখি তবে আমরা দেখতে পাব যে দেশে সাব 5K স্মার্টফোনের সংখ্যা কম, আর এই জন্যে একটি বড় গ্যাপ বাজারে দেখা গেছে”।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo