Moto G6 য়ের লিক সামনে এল, এই স্মার্টফোনটির ডিজাইন আর স্পেক্স জানা গেছে

Moto G6 য়ের লিক সামনে এল, এই স্মার্টফোনটির ডিজাইন আর স্পেক্স জানা গেছে
HIGHLIGHTS

Moto G6 স্মার্টফোনটিতে 5.7ইঞ্চির একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও থাকবে বলা হচ্ছে আর এটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450যুক্ত হবে

এই জানুয়ারিতেই Motorola’র 2018 সালের লাইনআপ লিক হয়েছিল। আর জানা গেছিল যে কোম্পানি এটি MWC 2018তে লঞ্চ করতে পারে। কিন্তু আমরা সবাই জানি যে এরকম হয়নি। আর এছাড়া Moto X5 স্মার্টফোনটিও ক্যান্সেল করা হয়েছে বলে জানা গেছে। আর এবার কোম্পানি এই বিষয়টি নিশ্চিত করেছে যে তারা আগামী মাসে নিজেদের একটি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে।

লঞ্চের আগেই Moto G6 স্মার্টফোনটি অনলাইনে দেখা গেছে, আর এই ডিভাইসে এই লিকে অ্যাঙ্গেল দেখা যেতে পারে। আর আমরা যদি এই লিক রেন্ডারটির বিষয়ে বলি তবে এই স্মার্টফোনটিতে একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে থাকবে।

Paytm মলে এই ডিভাইস গুলির ওপর ডিস্কাউন্ট আর ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে

আর এর সঙ্গে এতে একটি ইয়ারপিস, সেন্সার আর ফ্রন্ট ফ্ল্যাশের ডিসপ্লে ওপরের দিকে হবে। আর এছাড়া এই স্মার্টফোনটিতে একটি ক্যাপসুল শেপের ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে। আর এই স্মার্টফোনটির বটমে ডিসপ্লের ওপরে থাকবে। আর এছাড়া এই স্মার্টফোনটির ব্যাকে একটি ডুয়াল ক্যামেরা মডিউলার আর একটি LED ফ্ল্যাশও থাকবে।

আর এছাড়া আমরা Moto X4 ফোনটিতে দেখেছিলাম তেমনই Moto G6 ফোনেরও ফ্রন্ট আর ব্যাকে গ্লাস ডিজাইন দেখা যাচ্ছে। আর এছাড়া এর ব্যাকে কিছু কার্ভ থাকবে। ফোনটিতে পাওয়ার আর ভলিউম রকার নীচে ডান দিক করে দেওয়া হবে, আর এর সঙ্গে ফোনের নীচের দিকে আপনারা USB Type C Port আর হেডফোন জ্যাকও পেতে পারেন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এই স্মার্টফোনটির স্পেক্স একবার দেখা যাক, দেখা যাবে যে এই স্মার্টফোনটি TENAA দেখা গেছে। TENAAয়ে এই ফোনটি XT1925-10 মডেল নম্বরের সঙ্গে দেখা গেছে। আর ওয়েবসাইট এই ফোনটির ব্যাটারি আর স্ক্রিন সাইজের বিষয়েও কিছু বলা হয়েছে। তবে এই ফোনটিকে নিয়ে আগেই বেস কিছু লিক সামনে এসেছে ডিভাইসটি দুটি ভেরিয়েন্টে আসতে পারে, প্রথমটি 3GB র‍্যাম/32GB স্টোরেজ আর অন্যটি 4GB র‍্যাম/64GB স্টোরেজ। হ্যাঁ তবে সব জায়গায় এই ফোনটি দুটি ভেরিয়েন্টে পাওয়া যাবে না।

সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo