ভারতে Nothing Phone 2 আসার ইঙ্গিত মিলল, লঞ্চের আগেই দেখুন থাকবে কোন কোন ফিচার

ভারতে Nothing Phone 2 আসার ইঙ্গিত মিলল, লঞ্চের আগেই দেখুন থাকবে কোন কোন ফিচার
HIGHLIGHTS

Nothing Phone 2 শীঘ্রই আসতে পারে ভারতে

এটি Nothing Phone 1 -এর উত্তরসূরি হিসেবে লঞ্চ করবে দেশে

BIS সাইটে নাম দেখা গিয়েছে এই ফোনের

Nothing Phone 1 -এর উত্তরসূরি হিসেবে এই মোবাইল প্রস্তুতকারক সংস্থা এবার আনতে চলেছে Nothing Phone 2। এই ফোনটি শীঘ্রই দেশে লঞ্চ হতে চলেছে। সেটারই ইঙ্গিত মিলল সম্প্রতি। ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডসের ওয়েবসাইটে এই ফোনের নাম দেখা গিয়েছে। আর সেখান থেকে মনে করা হচ্ছে যে এই ফোনটি এবার ভারতে আসতে চলেছে। এখন দেশীয় বাজারে এই সংস্থার Nothing Phone 1, Nothing Ear 1, Nothing Ear stick, Nothing Ear 2 কিনতে পাওয়া যায়। এবার এই তালিকার নবীনতম সংযোজন হিসেবে আসতে চলেছে Nothing Phone 2। 

Nothing Phone 2 -তে অনুমান করা হচ্ছে Snapdragon 8+ Gen 1 প্রসেসর থাকতে পারে। তবে এই ফোন কবে লঞ্চ করবে সেটা এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি। মনে করা হচ্ছে এখানে 120 Hz রিফ্রেশ রেট সহ একটি AMOLED ডিসপ্লে থাকবে এই ফোনে। 12 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ মিলতে পারে। আর স্ট্যান্ডার্ড হিসেবে। 5000 mAh ব্যাটারি থাকবে বলেও অনুমান করা হচ্ছে। 

আর কী কী জানা গিয়েছে Nothing Phone 2 সম্পর্কে? 

1. ইতিমধ্যেই এই ফোনটি BIS সার্টিফিকেশন পেয়ে গিয়েছে। 

2. BIS ওয়েবসাইটে এই ফোনের মডেল নম্বর দেখা গিয়েছে AIN065। 

3. ডুয়াল ক্যামেরা থাকতে পারে এই হবে যেখানে প্রাইমারি ক্যামেরায় 50 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকবে। এখানে নাইট মোড মিলতে পারে, সঙ্গে সিন ডিটেকশন থাকবে বলেও মনে করা হচ্ছে। 

Nothing Phone 2

প্রসঙ্গত Nothing Phone 1 এ আছে 6.55 ইঞ্চির একটি Full HD+ OLED ডিসপ্লে। এখানে 60 থেকে 120 HZ রিফ্রেশ রেট আছে। সঙ্গে HDR 10+ এর সাপোর্ট আছে। কর্নিং গোরিলা গ্লাস 5 -এর প্রোটেকশন থাকবে এই ফোনের সামনে এবং পিছনে। এখানে আছে Qualcomm Snapdragon 778+ প্রসেসর। Nothing -এর প্রতিষ্ঠাতা কার্ল পেই মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে জানিয়েছেন Nothing Phone 2 ফোনটি Nothing Phone 1-এর তুলনায় প্রিমিয়াম হতে চলেছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo