Nothing Phone(1) স্মার্টফোন ভারতে শীঘ্রই হবে লঞ্চ, Flipkart-এ হবে বিক্রি

Nothing Phone(1) স্মার্টফোন ভারতে শীঘ্রই হবে লঞ্চ, Flipkart-এ হবে বিক্রি
HIGHLIGHTS

Nothing ঘোষনা করেছে যে কোম্পানির আপকামিং Nothing Phone(1) স্মার্টফোন ভারতে Flipkart থেকে কেনা যাবে

Nothing Phone (1) স্মার্টফোনটি Android ভিত্তিক Nothing OS-এ চলবে

Nothing তার প্রথম স্মার্টফোনের লঞ্চিং নিশ্চিত করে দিয়েছে যে এই ফোন সামার সিজনে লঞ্চ হবে

Nothing ঘোষনা করেছে যে কোম্পানির আপকামিং Nothing Phone(1) স্মার্টফোন ভারতে Flipkart থেকে কেনা যাবে। কোম্পানির প্রথম ট্রু ওয়্যারলেস ইয়ারবাড Nothing Ear (1) এর মতো আপকামিং ফোনও Flipkart-এ বিক্রি করা হবে। নথিং ব্র্যান্ডের স্মার্টফোন কোন দিন লঞ্চ হবে, এই তথ্য এখনও জানা যায়নি। যদিও কোম্পানি নিশ্চিত করেছে যে এই ফোন ভারতের বাজারে লঞ্চ হবে। ভারতের পাশাপাশি ইউরোপের দেশগুলোতেও নোথিং ফোন (1) লঞ্চ হবে।

ফ্লিপকার্টে হবে বিক্রি

Nothing Phone (1) স্মার্টফোন সম্পর্কে কোম্পানি কিছু তথ্য শেয়ার করেছে। কোম্পানি জানিয়েছে যে এই স্মার্টফোনটি Android ভিত্তিক Nothing OS-এ চলবে। এর সাথে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন (Qualcomm Snapdragon) প্রসেসর দেওয়া হবে। বর্তমানে কোন প্রসেসর হবে এই তথ্য পাওয়া যাচ্ছে না। Nothing তার প্রথম স্মার্টফোনের লঞ্চিং নিশ্চিত করে দিয়েছে যে এই ফোন সামার সিজনে লঞ্চ হবে।

Nothing তার প্রোডাক্টের জন্য ভারতে Flipkart এর সাথে পার্টনারশিপ করেছে। পাশাপাশি UK-তে কোম্পানি O2 Shop এর সাথে Nothing Phone (1) এর বিক্রির জন্য পার্টনারশিপ করেছে। এর সাথে, কোম্পানিটি অফলাইন বিক্রির জন্যও রিটেল স্টোরের সাথে পার্টনারশিপ করেছে। তবে জার্মানিতে, কোম্পানিটি Telekom Deutschland এর সাথে পার্টনারশিপ করেছে৷

Digit.in
Logo
Digit.in
Logo