অপেক্ষা শেষ: Nothing Phone 1 লঞ্চ হবে চলতি বছরের আগস্টে, থাকবে এই স্পেশাল অপারেটিং সিস্টম

অপেক্ষা শেষ: Nothing Phone 1 লঞ্চ হবে চলতি বছরের আগস্টে, থাকবে এই স্পেশাল অপারেটিং সিস্টম
HIGHLIGHTS

পেই বহু প্রতীক্ষিত নাথিং ফোনের (Nothing Phone) লঞ্চ টাইমলাইনও প্রকাশ করেছে

Nothing Phone 1 স্মার্টফোনটি এই গ্রীষ্মে (Q3 2022) লঞ্চ হবে, যার মধ্যে জুন এবং সেপ্টেম্বর মাস অন্তর্ভুক্ত রয়েছে

নোথিং ইয়ার (1) ইয়ারবাডগুলি লঞ্চ করেছে, যা ট্রান্সপারেন্ট ডিজাইনের কারণে বেশ জনপ্রিয় হয়েছিল

লন্ডনের কনজিউমার টেক কোম্পানি একটি গ্লোবাল ইভেন্টে আনুষ্ঠানিকভাবে নাথিং ফোনের (Nothing Phone) সম্পর্কে নিশ্চিত করেছে। ফাউন্ডার কার্ল পেই প্রকাশ করেছেন যে ব্র্যান্ডের প্রথম ফোনের নাম হবে Nothing Phone (1)। এটি কোম্পানির দ্বিতীয় প্রোডাক্ট। এর আগে, সংস্থাটি নোথিং ইয়ার (1) ইয়ারবাডগুলি লঞ্চ করেছে, যা ট্রান্সপারেন্ট ডিজাইনের কারণে বেশ জনপ্রিয় হয়েছিল।

পেই বহু প্রতীক্ষিত নাথিং ফোনের (Nothing Phone) লঞ্চ টাইমলাইনও প্রকাশ করেছে। তিনি আরও জানিয়েছে যে স্মার্টফোনটি এই গ্রীষ্মে (Q3 2022) লঞ্চ হবে, যার মধ্যে জুন এবং সেপ্টেম্বর মাস অন্তর্ভুক্ত রয়েছে। তবে, এর আগের একটি রিপোর্ট জানা গিয়েছিল যে নাথিং ফোন এপ্রিল মাসে লঞ্চ করা হবে। তবে, কোন নির্দিষ্ট লঞ্চ তারিখ/মাস এখনও প্রকাশ করা হয়নি।

Nothing OS on Nothing Phone (1)

Nothing Phone (1) কী থাকবে বিশেষ

কোম্পানি নিশ্চিত করেছে যে আপকামিং নাথিং ফোন (1) কোয়ালকম স্ন্যাপড্রাগন মোবাইল প্ল্যাটফর্ম দ্বারা চালিত হবে, তবে কোন চিপসেট ব্যবহার করা হবে তা এখনও জানা যায়নি। কোম্পানি যদি প্রিমিয়াম সেগমেন্টকে টার্গেট করে, তবে আমরা আশা করতে পারি যে ডিভাইসটি Snapdragon 800 সিরিজের প্রসেসর ব্যবহার করবে, কিন্তু কোম্পানি আপাতত এই সম্পর্কে কোনো তথ্য প্রকাশ করেনি।

Digit.in
Logo
Digit.in
Logo