Nokia স্মার্টফোন আর অ্যাক্সেসারিজ এবার ভারতে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে

Nokia স্মার্টফোন আর অ্যাক্সেসারিজ এবার ভারতে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে
HIGHLIGHTS

Nokia তাদের সমস্ত ডিভাইসের শিপিং আপানদের ফ্রিতে দিছে, আর এছাড়া কোম্পানির তরফে আপনাদের 10-দিনের রিটার্ন পলিসিও দেওয়া হচ্ছে, আর এছাড়া কোম্পানির ওয়েবসাইটে কোন ডিহাইস কিনলে কোম্পানি পেমেন্ট প্রোটেকশানের দাবিও করেছে

HMD গ্লোবাল এবার ভারতে Nokia স্মার্টফোন, ফিচার ফোন আর অন্যান্য এক্সেসারিজ কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনার সুযোগ দিচ্ছে। আর এর মানে এই যে এবার আপনারা এই সব ডিভাইস গুলি ভারতের কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পারবেন। কোম্পানি এবার তাদের ভারতে ওয়েবসাইটে প্রোডাক্ট লিস্ট করে দিয়েছে, তবে এখনি এর মধ্যে সব জিনিস কিনতে পাওয়া যাচ্ছেনা। এর মধ্যে থেকে কিছু জিনিসই আপনারা কিনতে পারবেন। আজকে পেটিএম মলে এই টেলিভিশান গুলির ওপর ভাল ক্যাশব্যাক আর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

এই সময় Nokia 8, Nokia 5, Nokia 3 আর Nokia 2 স্মার্টফোন গুলি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে স্মার্টফোন সেকশান থেকে কেনা যেতে পারে। আর এর সঙ্গে Nokia 6 (2017) আর Nokia 6 (2018) স্মার্টফোন দুটিও এই লিস্টিংয়ে রাখা হয়েছে, তবে এখনই এগুলি কিনতে পাওয়া যাচ্ছেনা।

এবার আমরা দেখে নি যে কোন কোন ফিচার ফোন এই তালিকায় জায়গা করে নিয়েছে। Nokia 3310 ডুয়াল সিম, Nokia 150 ডুয়াল সিম, Nokia 105 ডুয়াল আর সিঙ্গেল সিম, Nokia 230 ডুয়াল সিম, Nokia 130 আর Nokia 216 ডুয়াল সিম ফোন এই সেলে পাওয়া যাচ্ছে। তবে কোম্পানি তাদের সাম্প্রতিক ফোন Nokia 8810 4G এই লিস্টিংয়ে এখনও রাখেনি।

আপনারা নিশ্চই ভাবছেন যে কোন কোন অ্যাক্সেসারিজ এই লিস্টে জায়গা করে নিয়েছে? তবে আসুন সেই তালিকাও এবার দেখে নেওয়া যাক। এখানে কেস, চার্জার, USB কেবেল, আর ইন-ইয়ার হেডফোন নিজের জায়গা করে নিয়েছে। তবে এখন এর মধ্যে কোন এক্সেসারিজই কেনা যাচ্ছেনা।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo