200 মেগাপিক্সেল ক্যামেরা সহ আসছে Nokia N73 স্মার্টফোন, রিয়ারে থাকবে 5 ক্যামেরা সেটআপ

200 মেগাপিক্সেল ক্যামেরা সহ আসছে Nokia N73 স্মার্টফোন, রিয়ারে থাকবে 5 ক্যামেরা সেটআপ
HIGHLIGHTS

Nokia N73 স্মার্টফোনে 5টি রিয়ার ক্যামেরা থাকবে, যার প্রাইমারি সেন্সর হবে 200MP

কোম্পানি Nokia N73 স্মার্টফোনে পাওয়ারফুল ক্য়ামেরা অফার করতে চলেছে

Nokia N73-এর পেন্টা রিয়ার ক্যামেরা সেটআপে প্রাইমারি সেন্সর 200MP এর Samsung ISOCELL HP1 হবে

Nokia ভারতে একটি জনপ্রিয় ব্র্যান্ডের মধ্যে একটি, তবে কিছু সময়ের জন্য বাজার থেকে নিখোঁজ হয়ে গিয়েছিল। কোম্পানি আবারও একটি দুর্দান্ত স্মার্টফোনের সাথে বাজারে এন্ট্রি করতে চলেছে। কোম্পানি শীঘ্রই একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন অফার করতে চলেছে। এই স্মার্টফোন হচ্ছে Nokia N73 যা বাজারে ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে লঞ্চ করা হচ্ছে। এই স্মার্টফোনটিতে 5টি রিয়ার ক্যামেরা থাকবে, যার প্রাইমারি সেন্সর হবে 200MP।

কোম্পানি Nokia N73 স্মার্টফোনে পাওয়ারফুল ক্য়ামেরা অফার করতে চলেছে। এতে দুর্ধর্ষ ফটোগ্রাফি করা যাবে। আসলে কোম্পানি 2006 সালে লঞ্চ হওয়া Nokia N73 ফোনের নাম আবার ব্যবহার করেছে। এটি তার সময়ের একটি জনপ্রিয় ফোন ছিল।

রিপোর্ট অনুসারে, এই স্মার্টফোনটি ব্ল্যাক কালার অপশনে আসতে পারে এবং লঞ্চের সময় বাজারে অন্যান্য অনেক অপশনে আসতে পারে। বিশেষ কথা হল যে স্মার্টফোন কার্ভি এজ দেওয়া হয়েছে যা এর প্রিমিয়াম ফিচারকে বাড়িয়ে দেয়। স্মার্টফোনের সাইজ বেশ বড় এবং এর ডিসপ্লেও বেশ বড় থাকবে বলে আশা করা হচ্ছে। ইউজাররা দুর্দান্ত দুর্দান্ত ভিজ্যুয়াল অভিজ্ঞতা পাবেন। এছাড়াও, রিপোর্টে এটাও বলা হচ্ছে যে Nokia N73-এর পেন্টা রিয়ার ক্যামেরা সেটআপে প্রাইমারি সেন্সর 200MP এর Samsung ISOCELL HP1 হবে।

স্মার্টফোন সম্পর্কিত অন্যান্য ডিটেল এখনও সামনে আসেনি, তবে কোম্পানি শীঘ্রই এই ফোনের ডিটেল দিতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo