Nokia-র সস্তা স্মার্টফোন G11 Plus লঞ্চ, একবার চার্জে তিন দিন চলবে এই ফোন, দাম 12 হাজার টাকার কম

Nokia-র সস্তা স্মার্টফোন G11 Plus লঞ্চ, একবার চার্জে তিন দিন চলবে এই ফোন, দাম 12 হাজার টাকার কম
HIGHLIGHTS

HMD Global কোম্পানি গোপনে Nokia G11 Plus স্মার্টফোন লঞ্চ করেছে

নোকিয়ার G series এর এই স্মার্টফোন এই বছরের শুরুতে লঞ্চ হওয়া Nokia G11-এর আপগ্রেড ভার্সন

Nokia G11 Plus স্মার্টফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে

HMD Global কোম্পানি গোপনে Nokia G11 Plus স্মার্টফোন লঞ্চ করেছে। নোকিয়ার G series এর এই স্মার্টফোন এই বছরের শুরুতে লঞ্চ হওয়া Nokia G11-এর আপগ্রেড ভার্সন। তবে নোকিয়ার এই ফোনে বেশি স্পেসিফেকেশন আপগ্রেড করা হয়েনি। লেটেস্ট Nokia G11 Plus স্মার্টফোনটি 90Hz ডিসপ্লে এবং ডুয়াল রিয়ার ক্যামেরা সহ চালু করা হয়েছে। নোকিয়া দাবি করে যে এই ফোন একবার চার্জে তিন দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ অফার করবে। পাশাপাশি, নোকিয়া দাবি করছে যে এই ফোনে দুটি অ্যান্ড্রয়েড আপগ্রেড এবং তিন বছর পর্যন্ত মংথলি সিকিউরিটি আপডেট দেওয়া হবে।

Nokia-র অফিসিয়াল ওয়েবসাইটে লেটেস্ট নোকিয়া G11 Plus স্মার্টফোনের দাম এবং বিক্রি সম্পর্কে তথ্য Nokia-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে পাওয়া যায়। নোকিয়ার এই ফোনটি চারকোল গ্রে এবং লেক ব্লু কালার অপশনে চালু করা হয়েছে। এই Nokia ফোনটি 4GB RAM এবং 64GB স্টোরেজ বিকল্পে দেওয়া হবে।

Nokia G11 স্মার্টফোনটি 3GB RAM এবং 32GB স্টোরেজ মডেল সহ 499 AED (প্রায় 10,700 টাকা) দামের সাথে ফেব্রুয়ারিতে কোম্পানির দ্বারা চালু করা হয়েছিল। নকিয়ার এই ফোনটি চারকোল এবং আইস কালারে আনা হয়েছে।

Nokia G11 Plus

Nokia G11 Plus স্পেসিফিকেশন

Nokia G11 Plus স্মার্টফোনে একটি 6.517-ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট 90Hz। এই ফোনে কোন প্রসেসর দেওয়া হয়েছে তা এখনও জানায়নি Nokia। তবে কোম্পানির ওয়েবসাইট থেকে নিশ্চিত করা হয়েছে যে ফোনে 4GB RAM দেওয়া হয়েছে।

ক্যামেরা স্পেসিফিকেশনের কথা বললে Nokia G11 Plus স্মার্টফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে। ফোনের প্রাইমারি ক্যামেরা 50MP এর থাকবে। এর সাথে ফোনে 2MP এর সেকেন্ডারি ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়া Nokia G11 Plus স্মার্টফোনে একটি 8-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। Nokia G11 Plus স্মার্টফোনে 64GB স্টোরেজ দেওয়া হয়েছে। এর সাথে ফোনের স্টোরেজ বাড়ানোর জন্য একটি মাইক্রোএসডি কার্ড স্লট দেওয়া হয়েছে। এই Nokia ফোনে 4000mAh ব্যাটারি দেওয়া।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo