Nokia C30 এর স্পেসিফিকেশন লঞ্চের আগেই ফাঁস, শীঘ্রই হবে লঞ্চ

Nokia C30 এর স্পেসিফিকেশন লঞ্চের আগেই ফাঁস, শীঘ্রই হবে লঞ্চ
HIGHLIGHTS

HMD Global তার C-Series-এর একটি নতুন স্মার্টফোন Nokia C30 তে কাজ করছে

Nokia C30 ফোন গ্রিন এবং হোয়াইট রঙে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে

নোকিয়া C30 ফোনের সমস্ত স্পেসিফিকেশন রাশিয়ার একটি অনলাইন শপিং ওয়েবসাইটে দেখা গেছে

HMD Global তার C-Series-এর একটি নতুন স্মার্টফোন Nokia C30 তে কাজ করছে। খবরের মতে ফোনটি বাজারে শীঘ্রই লঞ্চ করা যেতে পারে। গত মাসেই Nokia C30 ফোন ফেডারেল কমিউনিকেশন কমিশনে (FCC) লিস্ট করা হয়েছিল। এখন নোকিয়া সি ৩০ ফোনের লীক ইমেজ দেখা গিয়েছে, যেখানে ফোনের ফ্রন্ট এবং রিয়ার ডিজাইন সম্পর্কে জানা যাচ্ছে।

Nokia C30 ফোন গ্রিন এবং হোয়াইট রঙে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। ফোনের ফ্রন্টে ওয়াটারড্রপ নচ দেওয়া যেতে পারে। তবে এর রিয়ারে একটি গোল আকারের ক্যামেরা মডিউল এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত রয়েছে। এছাড়া নোকিয়া C30 ফোনের সমস্ত স্পেসিফিকেশন রাশিয়ার একটি অনলাইন শপিং ওয়েবসাইটে দেখা গেছে। 

Nokia C30 স্পেসিফিকেশন:

লিস্টিং থেকে জানা গেছে Nokia C30 ফোনে 6.82 ইঞ্চির বড় ডিসপ্লে থাকবে। ফুলএইচডি+ স্ক্রিনের রেজোলিউশন হবে 1080 x 2400 পিক্সেল। স্ক্রিনের আসপেক্ট রেশিও হবে 20.5: 9। হ্যান্ডসেটে 1.6 গিগাহার্টজ হেক্সা-কোর চিপসেট দেওয়া হবে।

তালিকা অনুযায়ী ডিভাইসে 3GB RAM এবং 64GB ইনবিল্ট স্টোরেজ দেওয়া হবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজটি বাড়ানো সম্ভব হবে। ফোনটি অ্যান্ড্রয়েড 11 ওএসে চলবে এবং একটি বিশাল 6000mAh ব্যাটারি পাবে।

ফটোগ্রাফির কথা বলতে গেলে Nokia C30 ফোনে 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। ফোনে 13 মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা থাকবে। কানেক্টিভিটির জন্য, C30-তে ডুয়াল সিম, ওয়াই-ফাই, ব্লুটুথ 4.2, জিপিএস, মাইক্রো ইউএসবি এবং 3.5 mm অডিও জ্যাকের মতো ফিচার থাকবে। ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ছাড়াও হ্যান্ডসেটটিতে ফেস আনলক সাপোর্ট দেওয়া হবে। ডিভাইসটি 169.9 x 77.8 x 8.8 মিলিমিটার এবং ওজন 191 গ্রাম হবে। তবে বলে দি যে এই সমস্ত তথ্যগুলি লীক রিপোর্টের ভিত্তিতে দেওয়া।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo