Nokia 8 এর প্রি অর্ডার শুরু হয়ে গেছে

Nokia 8 এর প্রি অর্ডার শুরু হয়ে গেছে
HIGHLIGHTS

HMD Global দাবি করেছে যে Nokia 8 সেপ্টেম্বরে গ্লোবালি লঞ্চ হবে

Nokia 8 ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি লঞ্চ হয়ে গেছে। HMD Global দাবি করেছে যে Nokia 8 সেপ্টেম্বরে আন্তর্জাতিক ভাবে লঞ্চ হয়ে যাবে। এখন এই স্মার্টফোনটি জার্মানি, অস্ট্রেলিয়া আর রাশিয়ার মতন দেশে থার্ড পার্টির মাধ্যমে প্রি-অর্ডার করা যাচ্ছে। এর দাম যা ভাবা হয়েছিল তার থেকে কম। আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট

জার্মানিতে O2 বা Mobilcom Debitel এর মাধ্যমে Nokia 8 এর প্রি বুকিং করা যাবে। O2তে Nokia 8 এর দাম EUR 577 (প্রায় Rs. 43,500) । আর Mobilcom Debitelতে এই ফোনটির দাম EUR 579 (প্রায় Rs. 43,600)। আগে এর দাম EUR 599(প্রায় Rs. 45,100) বলা হয়েছিল কিন্তু এই স্মার্টফোনটির দাম এর থেকে কম। O2 প্রি-অর্ডারের সঙ্গে EUR 129.95 (প্রায় Rs. 9,800) দামের স্মার্টওয়াচ ফ্রি দিচ্ছে আর O2 দাবি করেছে যে 6 সেপ্টেম্বরের মধ্যে এই ফোনটির ডেলিভারি হয়ে যাবে। NokiaMob এর রিপোর্ট অনুসারে Nokia 8 স্মার্টফোনটি Telekom, Media Markt, Saturn আর Amazon Germany তে পাওয়া যাবে।

রাশিয়াতে Megafon, Nokia 8 স্মার্টফোনকে EUR 575( প্রায় Rs. 43,300) দামে বুক করা যাচ্ছে। এই স্মার্টফোনটি রাশিয়াতে চারটি কালার ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। পোলিশ ব্লু, টেম্পার্ড ব্লু, সিলভার আর পোলিশ কপার। Nokia 8 স্মার্টফোনটি অস্ট্রেলিয়াতে AUD 899( প্রায় Rs. 45,700) দামে প্রি অর্ডার করা যাচ্ছে।

HMD Global বলেছে যে Nokia 8 ভারতে অক্টোবরের মধ্যে পাওয়া যাবে আর এর দাম লঞ্চ হওয়ার সময় জানা যাবে। আমরা এখানে আপনাদের এও জানাচ্ছি যে Nokia 8 একটি ভার্টিকাল রেয়ার ক্যামেরা সেটাপ যুক্ত ফোন। আর এতে 'bothies' ফিচার থাকবে। এটি দিয়ে আপনি এক সঙ্গে দুটি ক্যামেরা দিয়ে ভিডিও আর ফটো ক্যাপচার করতে পারবেন।

সোর্সঃ 

আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট

Digit.in
Logo
Digit.in
Logo