NOKIA 8 আর NOKIA 8 SIROCCO ফোন দুটি আপডেট পেল

NOKIA 8 আর NOKIA 8 SIROCCO ফোন দুটি আপডেট পেল
HIGHLIGHTS

জুনের অ্যান্ড্রয়েড সিকিউরিটি পেজ এল

নোকিয়া 8 আর Nokia 8 Sirocco নতুন আপডেট পেল

নোকিয়া 8 আর Nokia 8 Sirocco মোবাইল ফোনে লেটেস্ট জুন মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ এল। Nokia 8 ফোনটিতে এই আপডেটের সাইজ 85.4MB আর এই ফোনটি ভারত, অস্ট্রেলিয়া, ইন্দোনেশিয়া আর থাইল্যান্ডে Nokia 8 ফোনটির জন্য এই আপডেট এসেছে। আর Nokia 8 Sirocco ফোনটি এই আপডেট এখন সার্বিয়াতে এসেছে। আর এই ফোনের ইউজার্সরা ফোনের সেটিংসে গিয়ে এই আপডেট দেখতে পারবেন।

Nokia 8 Sirocco তে নতুন সফটোয়্যার আপডেটের জন্য নোটিফিকেশান পাচ্ছে আর এই আপডেটের সাইজ 97.1MB। আর এছাড়া NPU ইউজার রিপোর্ট অনুসারে এই আপডেট এই প্যাচে মডিয়া ফ্রেমওয়ার্ককে সিকিউরিটি বিষয়ে বোঝাবে বা ঠিক করবে।

Nokia 8 Sirocco স্পেসিফিকেশান

আপনাদের মনে করিয়ে দি যে 2018 সালের এপ্রিল মাসে Nokia 8 Sirocco লঞ্চ করা হয়েছিল। আর এই ফোনে 5.5 ইঞ্চির একটি POLED ডিসপ্লে আছে আর এই ফোনটিতে আপনারা IP রেটিং পাবেন। ফোনটি AOP Mic যুক্ত।

Nokia 8 ফোনটির স্পেক্স

Nokia 8 ফোনে 5.3 ইঞ্চির কোয়াড HD ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ আছে। আর ফোনে আপনারা একটি 6GB র‍্যাম ভেরিয়েন্টও পাবেন। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.0 ওরিওতে আপগ্রেড করা হয়েছে ফোনটি আসলে অ্যান্ড্রয়েড 7 .1.1 নৌগাটে লঞ্চ করা হয়েছিল।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo