Nokia 7 Plus খুব তারাতারি ডুয়াল 4G এফিয়েন্সিলিটি পাবে

Nokia 7 Plus খুব তারাতারি ডুয়াল 4G এফিয়েন্সিলিটি পাবে
HIGHLIGHTS

চিনের একজন ইউজার্স গত মাসে অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর আপডেটের সঙ্গে এই ফাংশান পেয়েছিল, আর এবার তাই আসা করা হচ্ছে যে ভারতের ভেরিয়েন্টেও মে মাসের সিকিউরিটি আপডেট পাবে

Nokia 7 Plus স্মার্টফোনটি স্ন্যাপড্র্যাগন 660SoC’র সঙ্গে লঞ্চ করা হয়েছে আর ফোনে দুটি সিম স্লট আছে। তবে অন এক অজ্ঞাত কারনে Nokia 7 Plus এটি সাপোর্ট করে না। HMD গ্লোবালের চিফ প্রোডাক্ট অফিসার Juho Sarvikas জানিয়েছেন যে খুব তারাতারি এই ডিভাইসটি সেকেন্ড সিম স্লটে LTE সাপোর্ট করবে।

Juho Sarvikas টুইটারের মাধ্যমে খবরটি জানিয়েছেন

একটি ভারতীয় পাব্লিকেশানের রিভিউয়ের রিপ্লাই দিয়ে JUho এই কথার সত্যতা স্বীকার করেছেন। চিনের ইউজার্স গত আসে  অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর আপডেটের সঙ্গে এই ফাংশান পেয়েছিল, আর এবার তাই আসা করা হচ্ছে যে ভারতের ভেরিয়েন্টেও মে মাসের সিকিউরিটি আপডেট পাবে। এই সময়ের ডুয়াল 4G স্মার্টফোনের ডিমান্ড ক্রমস বৃদ্ধি পাচ্ছে। আর এখন ভারতের বাজারে Asus Zenfone Max Pro M1 আর Honor View 10 ফোনে ডুয়াল 4G আছে।

এবার ল্যাপটপে করবে কামাল হবে কাজ দ্রুত! এই সস্তার Asus ল্যাপটপ গুলি এবার অসাধারন ডিলে পাওয়া যাচ্ছে

খুব তারাতারি Nokia 7 Plus স্মার্টফোনটি ফেস আনলক ফিচার পেতে পারে

Nokia 7 Plus স্মার্টফোনটি চিনে ফেস আনলক ফিচার পেতে পারে আর ভারতেও এই ডিভাইসটি খুব তারতারি আপডেট পাবে। আর এছাড়া আমরা Nokia 7 Plus স্মার্টফোনটির বিষয়ে যদি দেখে নি তবে এই স্মার্টফোনে একটি 6ইঞ্চির 18:9 অ্যাস্পেক্ট রেশিওর ডিসপ্লে আছে। আর এই স্মার্টফোনটিতে 6000সিরিজের অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি করা হয়েছে। আর এই স্মার্টফোনটিতে ডুয়া ক্যামেরা সেটআপ আছে, আর ফোনে স্ন্যাপড্র্যাগন 660চিপসেট আছে। আর এই স্মার্টফোনটিতে কার্ল জাইস লেন্সের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

Nokia 7 Plus স্মার্টফোনটি আপনারা একটি ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে পাবেন আর এতে একটি 12মেগাপিক্সালের ওয়াইড অ্যাঙ্গেল আর একটি 13মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা পাবেন আর এতে আপনারা 2X অপ্টিকাল জুমের সঙ্গে পাবেন। আর এই ফোনে একটি 3800mAhয়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই স্মার্টফোনটির দাম 25,999টাকা।

ভায়াঃ

Digit.in
Logo
Digit.in
Logo