Nokia 7 Plus স্মার্টফোনটি ভারতে লঞ্চ হওয়ার আগে কিছু নতুন খবর সামনে এল

Nokia 7 Plus স্মার্টফোনটি ভারতে লঞ্চ হওয়ার আগে কিছু নতুন খবর সামনে এল
HIGHLIGHTS

আর সবাই জানে যে Nokia,4 এপ্রিল ভারতে তাদের একটি ইভেন্ট অনুষ্ঠিত করেছে, আর এই ইভেন্টে কোম্পানির তরফে Nokia 7 Plus য়ের সঙ্গে Nokia 8 Sirocco স্মার্টফোনটিও লঞ্চ করা হতে পারে

গত মাসে HMD Global য়ের তরফে 4 এপ্রিল ভারতে অনুষ্ঠিত হতে চলা ইভেন্টের জন্য মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু হয়েছিল। তবে এই ইভেন্টে কোম্পানি তাদের কোন ডিভাইস নিয়ে আসবে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

তবে HMD Global Oyয়ের ভাইস প্রেসিডেন্ট অজয় মেহতা এই স্মার্টফোনটিকে নিয়ে একটি টুইট করেছিলেন, আর জানা যাচ্ছে যে কোম্পানি IPLয়ে KKRয়ের সঙ্গে স্পনসারশিপ ডিল করেছে।

আজকে ফ্লিপকার্টে এই ব্লুটুথ স্পিকার হেডফোন আর ল্যাপটপের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

 

আমরা জানি যে Nokia 7 Plus স্মার্টফোনটি অন্য অনেক নোকিয়া স্মার্টফোনের সঙ্গে MWC 2018তে লঞ্চ করা হয়েছিল। আর এছাড়া কোম্পানি তাদের একটি অন্য প্রোডাক্টও লঞ্চ করেছিল, সেটি ছিল Nokia 8 Sirocco।

MWC 2018’র সময় লঞ্চ করা Nokia 7 Plus আর Nokia 8 Sirocco ভাল ক্যামেরা অফার করে। এই দুটি ডিভাইসে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে, যা Zeiss অপটিক্সের সঙ্গে আসে। দুটি ডিভাইসে 12 মেগাপিক্সালের প্রাইমারি সেন্সার আর 13 মেগাপিক্সালের সেকেন্ডারি টেলিফটো সেন্সার আছে। আর এর সঙ্গে দুটি ডিভাইসে 2x অপটিকাল জুম সাপোর্ট করে আর ইলেক্ট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান ফিচার যুক্ত। Nokia 7 Plus ফোনটিতে 16 মেগাপিক্সালের সেলফি ক্যামেরা আছে আর Nokia 8 Sirocco ফোনটিতে 5 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

যদি স্পেসিফিকেশানের কথা বলা হয় তবে Nokia 7 Plus ফোনটিতে 6 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে, 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ থাকবে আর এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 660 SoC আছে। আর সেখানে, Nokia 8 Sirocco ফোনটিতে 5.5ইঞ্চির কোয়াড HD ডিসপ্লে আছে জা পাতলা বেজেল যুক্ত আর এর অ্যাস্পেক্ট রেশিও 16:9। এই স্মার্টফোনটিতে 6GB র‍্যাম, 128GB স্টোরেজ আরফ স্ন্যাপড্র্যাগন 835 আছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ফলো করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

এই দুটি ডিভাইস ছাড়া HMD Global তাদের Nokia 6 (2018) স্মার্টফোনটিও ভারতে লঞ্চ করতে পারে। Nokia 6 (2018) গত বছরের Nokia 6য়ের আপডেটেড ভার্সান আর এটি দ্রুত স্ন্যাপড্র্যাগন 630 SoC, 3GB বা 4GB র‍্যাম আর 32GB বা 64GB স্টোরেজ যুক্ত। আর এই ডিভাইসে 16 মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা আর 8 মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা আছে।

Digit.in
Logo
Digit.in
Logo