Nokia 6.1 Plus, Nokia 8 এই দুটি ফোন এই স্পেশাল সফটোয়্যার আপডেট পাচ্ছে

Nokia 6.1 Plus, Nokia 8 এই দুটি ফোন এই স্পেশাল সফটোয়্যার আপডেট পাচ্ছে
HIGHLIGHTS

জানুয়ারি অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচের সঙ্গে নোকিয়া তাদের Nokia 6.1 Plus আর Nokia 8 মডেলের জন্য আপডেট দেওয়া শুরু করেছে, আর এর সঙ্গে এই সফটোয়্যার আপডেট ভারতের সঙ্গে ইরান আর নেদারল্যান্ডেও পাওয়া যাচ্ছে

স্পেশাল আপডেট

  • January 2019 Android Security Patch যুক্ত
  • ভারতে এই আপডেট পাওয়া যাচ্ছে
  • Nokia 5 গত সপ্তাহে এই আপডেট পেয়েছে

 

যখন Nokia 5 ফোনটি গত সপ্তাহে এই আপডেট পেয়েছে মানে জানুয়ারি সিকিউরিটি প্যাচের আপডেট পেয়েছে সেখানে এবার এই ফোনের নতুন মডেল ভারতে সফটোয়্যার আপডেট পাচ্ছে। ইউজাররা জানিয়েছে যে Nokia 6.1 Plus আর Nokia 8.1 ফোন গুলি কোম্পানির নতুন সফটোয়্যার আপডেট পাচ্ছে আর যা জানুয়ারি সিকিউরিটি 2019 য়ে অ্যান্ড্রয়েড প্যাচ ইউজার্সদের জন্য দিচ্ছে। আর আপনাদের বলে রাখি যে অনেক ইউজার্সরা দাবি করেছে যে এই আপডেট 2019 সালের সিকিউরিটি প্যাচের সঙ্গে এসেছে।

ফেজ ভিত্তিতে এই আপডেট রিলিজ করা হয়েছে। এমনিতে খেয়াল রাখতে হবে যে HMD Global কিছু দিন আগে Nokia 5 য়ের জন্য জানুয়ারি 2019 য়ের সিকিউরিটি প্যাচ আপডেট দিয়েছে। Nokia 6.1 Plus আর Nokia 8 ফোন দুটি এর আগে কিছু দিনের মধ্যে অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পেয়েছে। আর এই আপডেটের মাধ্যমে নোকিয়া 6.1 প্লাস ফোনটিতে প্রো ক্যামেরা মোড দেওয়া হয়েছে। আর এর সঙ্গে ইউজার্সরা এই আপডেটের মাধ্যমে এই সুবিধা পেয়ছে যার তারা এবার ডিসপ্লে নচও সরিয়ে দিতে পারবে।

Nokia Power User য়ের রিপোর্ট অনুসারে Nokia 6.1 Plus ফোনটি আর Nokia 8 য়ের নতুন সফটোয়্যার আপডেট পাওয়া শুরু হয়েছে। আর আপনাদের বলে রাখি যে Nokia 6.1 Plus য়ের জন্য দেওয়া আপডেটের সাইজ 60.9MB আর সেখানে Nokia 8 য়ের আপডেটের সাইজ 78.5MB । আর Nokia 6.1 Plus বা Nokia 8 ইউজার্সরা এই ফোনে সেটিংসে গিয়ে আপডেট চেক করতে পারবেন।

আপনাদের বলে রাখি যে HMD Global যেখানে Nokia 5 য়ের জন্য জানুয়ারি 2019 য়ের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ আগেই রিলিজ করে দিয়েছে সেখানে সিকিউরিটি প্যাচ Nokia 5.1 Plus, Nokia 8.1 আর Nokia 8 Siroccoও এই আপডেট পাবে বলে জানা গেছে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo