NOKIA 6.1 PLUS স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 10 আপডেট পাওয়া শুরু করেছে

NOKIA 6.1 PLUS স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 10 আপডেট পাওয়া শুরু করেছে
HIGHLIGHTS

Nokia 6.1 Plus মোবাইল ফোনে কিছু নতুন আপডেট এসেছে

এই আপডেটে ফোনের ডার্ক মোড, জেসচার নেগিভেশান, স্মার্ট রিপ্লাই, নতুন UI আর অন্য অ্যাপ কন্ট্রোল আছে

আর এর সঙ্গে এই আপডেটের সাইজ 130.7MB

HMD Global য়ের তরফে বলা হয়েছে যে Nokia 6.1Plus ফোনটি অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট পাচ্ছে। আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে এই মোবাইল ফোনটি ডিসেম্বর 2019 য়ের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ পেয়েছে। আর এর সঙ্গে অন্য কিছু ফিচারও আছে। আর এই ফোনে এবার ডার্ক মোড আছে আর সঙ্গে আছে অলওয়েজ অন নেগিভেশান যা আপনাদের এই আপডেটের সঙ্গে দিচ্ছে। আর এর সঙ্গে স্মার্ট রিপ্লাই আর এবার এই ফোনে আচধে। আর আপনাদের এও জানিয়ে রাখি যে গত বছর Nokia 7.1, Nokia 6.1আর Nokia 9 Pureview  অ্যান্ড্রেয়েড 10 আপডেট আছে।

আর এবার Nokia 6.1 Plus ফোনটি এই আপডেট পাচ্ছে। আর এইয়াপডেটে মানে অ্যান্ড্রয়েড 10 আপডেটে আপনারা বেশি অ্যাপ কন্ট্রোল, নতুন UI আর অন্য অনেক কিছু পাবেন। HMD গ্লোবালের একটি টুইটের মাধ্যমে এটি সামনে এসেছে। আর এই নতুন আপডেটের নতুন OTA হিসাবে এসেছে। আর এর আম্নে এই যে এই ফোনে আপনারা আলাদা আলাদা সময়ে পাবেন। আর এর সঙ্গে আপনারা এই ফোনে আপডেট যদি এখনও না পেয়ে থাকেন তবে আপনাদের বলে রাখি যে এই আপডেট আপনারা ফোনের সেটিংসে গিয়ে দেখতে পারবেন।

আর এই Nokia 6.1 য়ের আপডেট সাইজ 106.6MB আর Nokia 7 Plus য়ের আপডেট সাইজ ছিল 97.1MB । আর এই আপডেট আপনারা হ্যান্ডসেটে অটোমেটিকালি নোটিফিকেশান আসবে আর আপনারা সেটিংসে গিয়ে ম্যানুয়ালি এটি দেখতে পারবেন। আর চেনলগ অনুসারে এই ফোনে শুধু নভেম্বর অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ বিষয়ে জানা গেছে আর যা কিছু বাগ ফিক্স করবে।

আর একটি সাম্প্রতিক রিপোর্ট অনুসারে নোকিয়ার হ্যান্ডসেটের জন্য গুগলের নতুন অ্যাম্বিয়েন্ট মোড আছে। Nokia  6.1, Nokia 6.1 Plus, Nokia 7.1, Nokia 8.1, Nokia 9 PureView, Nokia 3, Nokia 3.2, আর Nokia 4.3 এই আপডেট পেয়েছে। আর গুগল অ্যাসিস্টেন্সের নতুন অ্যাম্বিয়েন্ট মোড প্লাগ ইন করার পরে আপনার ডিভাইসের জন্য স্মার্ট ডিসপ্লে দিতে হবে। আর এই ফিচার সবার আগে Nokia 6.2 আর Nokia 7.2 তে এসেছিল।

Digit.in
Logo
Digit.in
Logo