আজ ভারতে Nokia 6 (2018), Nokia 7 Plus আর Nokia 8 Sirocco লঞ্চ হতে পারে, এখানে লাইভ স্ট্রিমিং দেখুন

আজ ভারতে Nokia 6 (2018), Nokia 7 Plus আর Nokia 8 Sirocco লঞ্চ হতে পারে, এখানে লাইভ স্ট্রিমিং দেখুন
HIGHLIGHTS

আজকে নিউ দিল্লিতে অনুষ্ঠিত হতে চলা Nokia ইভেন্টের লাইভস্ট্রিমিং আপনারা এখানে দেখতে পারবেন

গত সপ্তাহেই HMD Global মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু করে দিয়েছিল। কোম্পানি আজকে ভারতে তাদের একটি লঞ্চ ইভেন্ট রেখেছে। আর আপনাদের বলে রাখি যে এই লাইভ ইভেন্ট 11:30 AMতে শুরু হবে। কোম্পানি এখনও অফিসিয়ালি বলেনি যে এটি কিসের লঞ্চ ইভেন্টে।

 

তবে এরকম মনে করা হচ্ছে যে কোম্পানি যে ডিভাইস গুলি MWC 2018তে লঞ্চ করেছিল, তার মধ্যে কিছু আজকে ভারতে লঞ্চ হতে পারে। এই ডিভাইস গুলির মধ্যে Nokia 7 Plus, Nokia 6 (2018) আর Nokia 8 Sirocco স্মার্টফন আছে। তবে এই ডিভাইস গুলি একবার যদি দেখা হয় তবে দেখা যাবে যে এগুলি এই ইভেন্টে লঞ্চ হওয়ার সম্পূর্ণ সম্ভাবনা আছে। আর যে ডিভাইসটির জন্য সবাই অপেক্ষায় আছে তা হল Nokia 8110 4G।আ র এছাড়া আপনাদের এও বলে রাখি যে HMD গ্লোবাল MWC 2018তে দাবি করেছিল যে তারা তাদের ডিভাইস ভারতে এপ্রিলে লঞ্চ করতে পারে।

যদি আজকে ভারতে লঞ্চ হতে চলা এই স্মার্টফোন গুলির সাক্ষি হতে চান তবে আপানদের বলে রাখি যে এই ইভেন্টের লাইভ স্ট্রিমিং আপনারা বাড়িতে বসেই দেখতে পারবেন। আর আজকে দুপুর 12টা থেকে এটি শুরু হবে। আপনারা নোকিয়ার অফিসিয়াল ফেসবুক পেজে গিয়ে এই ইভেন্ট দেখতে পারবেন। কোম্পানির ফেসবুক পেজে পাব্লিক ইভেন্ট বানিয়েছে যা, "Nokia Mobile India Launch 2018" নামে দেখা যাচ্ছে। আর আপনারা এখানে ইভেন্টের লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন।

এই জিনিস গুলির ওপর Paytm মলে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

আপনাদের বলে রাখি যে এই স্মার্টফোন গুলি এই ইভেন্টের আগেই কোম্পানির ভারতীয় ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে।

MWC 2018’র সময় লঞ্চ হওয়া Nokia 7 Plus আর Nokia 8 Sirocco ভাল কায়েম্রা অফার করে। এই দুটি ডিভাইসে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে যা Zeiss অপটিক্সের সঙ্গে আসবে। এই দুটি ডিভাইসে 12 মেগাপিক্সালের প্রাইমারি সেন্সার আর 13 মেগাপিক্সালের সেকেন্ডারি টেলিফটো সেন্সার আছে। আর এর সঙ্গে দুটি ডিভাইসে 2x অপ্টিকাল জুম সাপোর্ট আছে। আর এর এই দুটি ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান ফিচার যুক্ত। Nokia 7 Plus ফোনটিতে 16 মেগাপিক্সালের সেলফি ক্যামেরা আছে আর সেখানে Nokia 8 Siroccoতে 5 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

আমরা যদি Nokia 7 Plus ফোনটির স্পেসিফিকেশান দেখি তবে এতে 6ইঞ্চির ফুল HD+ডিসপ্লে, 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ আছে আর এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 660 SoC আছে। আর সেখানে Nokia 8 Siroccoতে 5.5ইঞ্চির কোয়াড কোর HD ডিসপ্লে আছে আর এটি পাতলা বেজেল যুক্ত। আর এর অ্যাস্পেক্ট রেশিও16:9 । আর এই স্মার্টফোনটি 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ যুক্ত আর এতে স্ন্যাপড্র্যাগন 835 আছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

এই দুটি ডিভাইস ছাড়া HMD Global তাদের Nokia 6 (2018) স্মার্টফোনটিও ভারতে আনতে আপ্রে। Nokia 6 (2018) গত বছরের Nokia 6য়ের আপগ্রেটেড ভার্সান যা দ্রুত স্ন্যাপড্র্যাগন 630 SoC, 3GB বা 4GB র‍্যাম আর 32GBবা 64GB স্টোরেজ যুক্ত। আর এই ডিভাইসে 16 মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা আর 8 মেগাপিস্কালের সেকেন্ডারি ক্যামেরা আছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo