নোকিয়া 5.1, নোকিয়া 3.1 এবং নোকিয়ার 2.1 অফিসিয়াল ওয়েবসাইটে ভারতের মূল্য দেখা গেছে

Eng
দ্বারা Team Digit | পাবলিশড অন 30 May 2018
HIGHLIGHTS

নোকিয়া 5.1, নোকিয়ান 3.1 এবং নোকিয়া ২.1 স্মার্টফোনগুলি কোম্পানির ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে, যা বলেছে যে, ভারতে এদের দাম নোকিয়া5.1 এর মূল্য 12,499 টাকা হতে পারে, তবে নোকিয়া 3.1 এবং নোকিয়ার 2.1 মূল্য 9,498 টাকা 6,999

নোকিয়া  5.1, নোকিয়া 3.1 এবং নোকিয়ার 2.1 অফিসিয়াল ওয়েবসাইটে ভারতের মূল্য দেখা গেছে

Dell Vostro

Power New Possibilities | Dell PCs starting at Rs.35,990*

Click here to know more

Advertisements

নোকিয়া শুধু এন্ট্রি-লেভেল এবং মিড-রেঞ্জ স্মার্টফোন, নোকিয়া 2.1, নোকিয়া 3.1 এবং নোকিয়া 5.1 এর রিফ্রেশড লাইন আপ চালু করেছে। তিনটি ডিভাইস সফ্টওয়্যার এবং হার্ডওয়্যার উভয় ক্ষেত্রে তাদের পূর্বসুরীদের থেকে যথেষ্ট আপগ্রেড, এবং তারা জুন থেকে বিশ্বব্যাপী বিক্রি হবে। কোম্পানির ডিভাইসের গড় বিশ্বব্যাপী মূল্যায়ন ঘোষণা করেছে কিন্তু ভারতে সরকারি ঘোষণার আগে, তিনটি নতুন নোকিয়া স্মার্টফোন কোম্পানির ভারত অনলাইন দোকানে তালিকাভুক্ত করা হয়েছে, যা তাদের ভারতীয় মূল্যনির্ধারণ বলে মনে হয়। অফিসিয়াল ওয়েবসাইটে তালিকা দ্বারা যাওয়া, তিনটি নোকিয়া স্মার্টফোন তাদের পূর্বসুরীদের জন্য প্রতিস্থাপন হিসাবে পরিবেশন করা হবে এবং একই মূল্য হতে পারে।

নোকিয়া 5.1টি 1২,499 টাকা, একইভাবে ২017 সালের নোকিয়া 5, নোকিয়ার 3.1 এর দাম 9,498 টাকা। নতুন নকিয়া ২.1 এও 6,999 টাকার দামের সাথে সাইটটিতে তালিকাভুক্ত করা আছে, যা পুরোনো নোকিয়া 2 এর মত। এটি উল্লেখ করা উচিত যে যদিও 'কিনুন' বিকল্পটি নতুন হ্যান্ডসেটের জন্যও লাইভ, তাদের উপর ক্লিক করে বর্তমানে তাদের নিজ নিজ গত বছরের সংস্করণ পুননির্দেশনা। এই প্রস্তাব দেয় যে নতুন ফোনগুলির জন্য মাইক্রোসাইট এখনও নির্মাণাধীন রয়েছে এবং তালিকাভুক্ত মূল্যগুলি পরীক্ষামূলক হতে পারে।

এইচএমডি গ্লোবাল মস্কোতে গতকাল একটি ইভেন্টে নতুন নোকিয়া 2.1, নোকিয়া 3.1 এবং নোকিয়া 5.1 স্মার্টফোন এনেছে । নোকিয়া
 5.1 এবং নোকিয়া 3.1 বৈশিষ্ট্যের নকশার পুনর্বিন্যাস, একটি লম্বা 18: 9 ডিসপ্লে অনুপাত এবং অ্যানড্রয়েড ওরিও এবং অ্যান্ড্রয়েড এক প্রোগ্রামে চলছে। নতুন নোকিয়া 2.1ও রিফ্রেশ্ড হার্ডওয়্যার স্পেসিফিকেশনগুলি পেয়েছে এবং এটি Google এর লাইটওয়েট অ্যানড্রয়েড ওরিও (Go Edition) এ চলে। 

নতুন নোকিয়া  5.1 একটি 5.5-ইঞ্চি পূর্ণ এইচডি + 18: 9 ডিসপ্লে সরবরাহ করে এবং এটি একটি 2.0 গিগাহার্জ মিডিয়াটেক হিলিও পিল্ট 18 অক্টা-কোর প্রসেসর দ্বারা পরিচালিত হয়, যা তার পূর্বসূরির তুলনায় 40% দ্রুততর পারফরম্যান্স প্রদান করে। ডিভাইসটি লম্বা প্রদর্শনটি মিটানোর জন্য একটি পিছন-মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার বৈশিষ্ট্য করে এবং এটি 3000 এমএএইচ ব্যাটারি দ্বারা সমর্থিত। এটি দুইটি সংস্করণে আসে, একটি 2 জিবি র্যাম / 16 জিবি স্টোরেজ এবং 3 জিবি র্যাম / 32 জিবি স্টোরেজসহ অন্যটি। নোকিয়া  5.1 একটি পিডিএএফ সমর্থন এবং একটি LED ফ্ল্যাশ সঙ্গে 16 এমপি একক পিছন ক্যামেরা দিয়ে সজ্জিত করা হয়। সামনে একটি selfie জন্য 8 এমপি বিস্তৃত কোণ ক্যামেরা কপার, টেম্পেড নীল এবং কালো রঙ রূপে জুলাই থেকে স্মার্টফোন বিশ্বব্যাপী উপলব্ধ হবে।

নোকিয়া 3.1 একটি ডুয়াল anodised হীরের কাটি নকশা এবং একটি 5.2 ইঞ্চি এইচডি + আইপিএস ডিসপ্লে খেলা খেলা। এটি 1.5GHz MediaTek 6750N octa-core SoC দ্বারা চালিত হয় এবং 16 গিগাবাইট এবং 32 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ বিকল্পগুলির সাথে 2 গিগাবাইট র্যাম এবং 3 গিগাবাইট র্যাম সংস্করণে আসবে। স্মার্টফোনের সাথে 13 এমপি রিয়ার ক্যামেরা রয়েছে, এফ / ২.0 অ্যাপারচার লেন্স এবং এলইডি ফ্ল্যাশ এবং সামনে 8 মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স ক্যামেরা রয়েছে। ডিভাইসটির একটি 2990mAh ব্যাটারী দ্বারা সমর্থিত এবং তার পূর্বসুরী অনুরূপ, এটি একটি আঙ্গুলের ছাপ স্ক্যানার উপর আউট মিস। এটি নীল / কপার, কালো / ক্রোম, হোয়াইট / আয়রন রঙের রূপে আসবে।

নোকিয়া বলছে যে নতুন নোকিয়া ২.1 তার পূর্বসূরির 50 শতাংশ পারফরম্যান্স লাভ করে এবং ২0 শতাংশ স্ক্রিন রিয়েল এস্টেট নিয়ে আসে। ডিভাইসটি 1 জিবি র্যাম এবং 8 জিবি ইন্টারনাল স্টোরেজ সহ স্ন্যাপড্রাগন 425 সিওসি দ্বারা চালিত। এটি একটি 5.5-ইঞ্চি এইচডি 16: 9 ডিসপ্লে বৈশিষ্ট্য এবং ডুয়াল ফ্রন্ট ফায়ারিং স্পিকার সহ আসে, যা উপরে এবং নীচের bezels এ স্থাপন করা হয়। স্মার্টফোনের অ্যান্ড্রয়েড ওরিও (সংস্করণে যান) হ্যান্ডসেটটি 4000 এমএএইচ ব্যাটারি দিয়ে সজ্জিত করা হয়, যা দুই দিনের ব্যাটারি লাইফ প্রদান করে এবং 5 মেগাপিক্সেল ফ্রন্ট-স্পেসিং সেন্সর সহ এটিটি 8 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দিয়ে আসে। হ্যান্ডসেট থেকে নীল / কপার, নীল / সিলভার এবং গ্রে / সিলভার রঙের মডেলগুলিতে বিশ্বব্যাপী উপলব্ধ হবে।

logo
Team Digit

All of us are better than one of us.

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

latest articles

ভিউ অল
Advertisements

টপ-প্রোডাক্টস

hot deals amazon

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status