Blackberry Key 2 স্মার্টফোনের টিজার ভিডিও থেকে এই ফিচার গুলি জানা গেছে

Blackberry Key 2 স্মার্টফোনের টিজার ভিডিও থেকে এই ফিচার গুলি জানা গেছে
HIGHLIGHTS

এটি একটি ছোট ভিডিও টিজার তবে এথেকে এটা অনুমান করা যায় যে এই ডিভাইসটিতে আমরা কী কী পাব

কিছুদিন আগেই Blackberry কিছু বিষয়ে জানিয়েছিল তারা বলেছিল যে 7জুন কোম্পানি তাদের নতুন Key 2 স্মার্টফোনটি লঞ্চ করবে। আর তা নিউ ইয়র্কের একটি ইভেন্টে লঞ্চ হবে। আর এবার কোম্পানি একটি নতুন ভিডিও টিজার নিয়ে এসেছে যাতে এই ডিভাইসের কিছু ফিচার্সের বিষয়ে জানা গেছে।

এটি একটি ছোট ভিডিও টিজার কিন্তু এর থেকে এটা অনুমান করা যায় যে এই ডিভাইসে আমরা কী কী পাব। টিজারটিতে পাওয়ার বটন আর ভলিউম রকার ছাড়া আরও একটি বটন দেখা গেছে আর বিষয়ে এখনও আর কিছু জানা যায়নি। এই বটনটি কোন অ্যাপ ড্রাইভার শর্টকার্ট বলে অনুমান করা হচ্ছে। আর এছাড়া ভিডিওতে Key 2 স্মার্টফোনে থাকা ডুয়াল রেয়ার ক্যামেরা ডুয়াল টোন LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হয়েছে। Key 2 স্মার্টফোনটি গত বছরের KeyOne য়ের মতন কিবোর্ড যুক্ত আর এই ডিভাইসে কিছু ছোট খাটো পরিবর্তন করা হয়েছে আর নতুন বটন কিছু নতুন ফাঙ্কশান অফার করবে।

 

Blackberry KEY 2 একটি মিড-রেঞ্জ মডেল আর এতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660প্রসেসার 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ দেওয়া হেয়ছে। আর এই ডিভাইসে আগে TENAA, WFA আর Blutetooth SIG আর US FCCর সার্টিফিকেশান পেয়েছে আর TENAAথেকে এই ডিভাইসের কিছু স্পেসিফিকেশান জানা গেছে।

রিপোর্ট অনুসারে এই ডিভাইসে 4.5ইঞ্চির ডিসপ্লে থাকবে আর এর অ্যাস্পেক্ট রেশিও 3:2 হবে আর এর রেজিলিউশান 1620×1080পিক্সাল হবে। আর এছাড়া এই ডিভাইসে অক্টা-কোর স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট, 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ আছে। আর এছাড়া এই ডিভাইসের স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এতে ডুয়াল ক্যামেরা আর 3.5mm অডিও জ্যাক আর টাইপ c পোর্ট আছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo