Vivo V9 স্মার্টফোনটি এবার Sapphire Blue রঙ্গে পাওয়া যাচ্ছে, ভারতে এর দাম জানুন

Vivo V9 স্মার্টফোনটি এবার Sapphire Blue রঙ্গে পাওয়া যাচ্ছে, ভারতে এর দাম জানুন
HIGHLIGHTS

Vivo V9 স্মার্টফোনটি একটি নতুন কালার ভেরিয়েন্টে কেনা যাবে , এই ডিভাইসটি বাজারে উপস্থিত অন্য স্মার্টফোনকে প্রতিযোগিতায় ফেলবে

Vivo তাদের Vivo V9 স্মার্টফোনটির একটি নতুন কালার ভেরিয়েন্ট নিয়ে এসেছে আর এই ডিভাইসটি এবার Sapphire Blue কালারে পাওয়া যাবে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে বাজারে এর আগে থেকে vivo v9 স্মার্টফোনটির গোল্ড আর ব্ল্যাক কালার ভেরিয়েন্ট পাওয়া যায়।

এই নতুন কালার ভেরিয়েন্টের দাম 22,990টাকা করা হয়েছে আর এটি ভারতের সব অফলাইন রিটেল স্টোরে 18মে 2018থেকে কেনা যাবে আর এছাড়া এটি অ্যামাজন ইন্ডিয়া আর ভিভোর নিজেদের ই-স্টোরে 21মে 2018 থেকে কেনা যাবে।

গেমিং করতে ভালবাসেন! তবে এই অসাধারন গেমিং ল্যাপটপ গুলিতে ডিস্কাউন্টও হয়ত আপনাদের জন্যই এসেছে

আপনাদের বলে রাখি যে কোম্পানির তরফে vivo v9 স্মার্টফোনটিকে মার্চে লঞ্চ করা হয়েছিল আর এই ডিভাইসটি Vivo V7+ স্মার্টফোনের নেক্সট জেনারেশান হিসাবে লঞ্চ করা হয়েছিল। ডিভাইসটিতে অ্যালুমেনিয়াম ইউনিবডি ডিজাইনের সঙ্গে একটি 6.3ইঞ্চির নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। এটি একটি IPS LCD ডিসপ্লে যুক্ত, যার রেজিলিউশান 2280×1080 পিক্সাল। আর এছাড়া এর অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এই ডিভাইসটিতে ফানতাচ OS 4.0 নির্ভর অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে লঞ্চ করা হয়েছে।

এই ফোনটিতে আপনারা অক্টা-কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 626 চিপসেট ছাড়া 506 GPU ও দিয়েছে। আর এই ডিভাইসের স্টোরেজ 4GB র‍্যাম আর 64Gb স্টোরেজ যুক্ত। এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই ফোনটিতে ছবি তোলার জন্য একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে আর এই ডিভাইসে কোম্পানির তরফে একটি 16মেগাপিক্সালের প্রাইমারি সেন্সার যুক্ত যা 5মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনের ক্যামেরা ফিচার্স যদি আমরা দেখি তবে দেখা যাবে যে এতে ফেস ডিটেকশান আর ডুয়াল LED ফ্ল্যাশ দেওয়া হেয়ছে। ফোনটিতে একটি 24মেগাপিক্সালের সেলফি ক্যামেরা আছে। আর এই ফোনের ব্যাটারি 3260mAh।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo