Moto C2, Moto C2 Plus স্মার্টফোনের রেন্ডার লিক হল, Moto E4য়ের মতন ডিজাইন যুক্ত হতে পারে

Moto C2, Moto C2 Plus স্মার্টফোনের রেন্ডার লিক হল, Moto E4য়ের মতন ডিজাইন যুক্ত হতে পারে
HIGHLIGHTS

সম্প্রতি Moto G আর Moto E সিরিজের কিছু স্মার্টফোন আসার পরে এবার কোম্পানি নিজেদের C সিরিজের দিকে এগিয়ে যাচ্ছে

সম্প্রতি Moto G আর Moto E সিরিজের বেশ কিছু স্মার্টফোন লঞ্চ হয়েছে আর এবার কোম্পানি তাদের C সিরিজের স্মার্টফোনের দিকে খেয়াল দিচ্ছে। আর এই বিষয়ে জানা গেছে যে মোটো C2য়ের Moto C2 Plus স্মার্টফোনের একটি সিরিজ আসতে চলেছে। আর এই দুটি স্মার্টফোনকে নিয়ে কিছু লিক এর আগেও সামনে এসেছে। আর এবার কোম্পানির তরফে এখনও পর্যন্ত এই খবরের বিষয়ে কিছু জানানো হয়নি।

আর আমরা যদি 91Mobiles য়ের রিপোর্ট সত্যি বলে মনে করি তবে আপনাদের জানিয়ে রাখি যে এই ডিভাইসটি Moto E4য়ের মতন ডিজাইনের হবে। আর এছাড়া এই দুটি ফোনে আপনারা 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে পাবেননা। আর এই স্মার্টফোন গুলিতে একটি 16:9 অ্যাসএক্ট রেশিওর ডিসপ্লে থাকার সম্ভবনা আছে। আর এছাড়া এও মনে করা হচ্ছে যে এই ডিভাইসের একটি ভাল সেলফি ফ্ল্যাহস মডিউল থাকবে। আর এছাড়া এই ফোনের ডান দিকে আপ্ন্রা এর ভলিউম রকার বটন আর পাওয়ার বটন দেবে।

সদ্য লঞ্চ হওয়া অসাধারন ফোন গুলি এবার এল হাতের মুঠোয়! এগুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

এই দুটি ফোনের বিষয়ে আমরা যদি দেখি তবে দেখা যাবে যে এই ডিভাইসের হোম বটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। আর এছাড়া আমরা যদি Moto C2য়ের বিষয়ে কথা বলি তবে দেখা যাবে যে এর হোম বটনে মোটোর লোগো দেখা যাবে। আর এছাড়া মোটো C রেঞ্জের স্মার্টফোনে আপনারা একটি সিঙ্গেল সেন্সার পাবেন। আর এছাড়া এই দুটি ফোনের ক্যামেরাতে আপ্ন্রা LED ফ্ল্যাশ পাবেন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এখন এই দুটি স্মার্টফোনকে নিয়ে অফিসিয়ালি কিছু জানা যায়নি। তবে এই ডিভাইসে খুব তাড়াতাড়ি লঞ্চ হবে। আর এই ডিভাইসের প্রতিযোগিতা Xiomi Redmi 5, Xiaomi Redmi Note 5 pro, Asus Zenfone Max Pro M1 য়ের সঙ্গে হবে।

Digit.in
Logo
Digit.in
Logo