LG G7 ThinQ 3 স্মার্টফোনটি মে মাসে লঞ্চ করা হতে পারে, এই ফোনটির বিষয়ে নতুন খবর সামনে এল

LG G7 ThinQ 3 স্মার্টফোনটি মে মাসে লঞ্চ করা হতে পারে, এই ফোনটির বিষয়ে নতুন খবর সামনে এল
HIGHLIGHTS

LG G7 ThinQ স্মার্টফোনটিতে AI ক্ষমতার সঙ্গে ভাল ক্যামেরা অভিজ্ঞতা পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে

LG G7 ThinQ স্মার্টফোনটি নিয়ে ইন্টারনেটে বেশ কিছু লিক বিগত বেশ কিছু সময় ধরেই এসে চলেছে। আর এখন এই স্মার্টফোনটির বিষয়ে একটি বড় খবর সামনে এসেছে। আপনাদের জানিয়ে রাখি যে গুজবের পরে এবার কোম্পানি নিজে জানিয়েছে যে এই স্মার্টফোনটি মে মাসে লঞ্চ হবে। আর এর মানে কোম্পানি এই স্মার্টফোনটির লঞ্চ ডেটের বিষয়ে সব গুজব সরিয়ে এর সঠিক লঞ্চ ডেট জানিয়েছে। জানা গেছে যে এই স্মার্টফোনটিতে AI য়ের সঙ্গে ভাল ক্যামেরা অভিজ্ঞতা পাওয়া যাবে। এই স্মার্টফোনটি 2মে নিউইয়র্কে আর 3 মে সিওলে লঞ্চ করা হবে বলে জানা গেছে।

আমরা যদি এই স্মার্টফোনটির বিষয়ে লিক আর গুজব খেয়াল করি তবে দেখা যাবে যে এই স্মার্টফোনটিতে ডেটিকেটেড AI বটন থাকেব আর LG G7 ThinQ স্ন্যাপড্র্যাগন 845 যুক্ত হবে।

আজকে এই জিনিস গুলি ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের দু’রকম সুযোগেই পেটিএম মল থেকে কিনতে পাওয়া যাচ্ছে

echRadar য়ের পাঠানো ছনি আর স্ক্রিনগ্রেটস থেকে LG G7 ThinQ য়ের স্পেসিফিকেহসান আর AnTuTu স্কোরের বিষয়ে জানা গেছে। এই স্মার্টফোনটি 2018 সালের মে মাসে আমেরিকাতে লঞ্চ হতে পারে। TechRadar য়ের রিপোর্ট অনুসারে LG G7 ThinQ ফোনটিতে notch ফিচার থাকতে পারে আর এই ডিভাইসে LED আর সেলফি ক্যামেরও থাকবে।

আর যদি আমরা এই লিকের খবর সত্যি বলে মেনে নি তা হলে এই ফোনটিতে 18:9 ডিসপ্লে থাকবে যা notch যুক্ত হবে। তবে এখনও এটা জানা যায়নি যে এই ডিভাইসের AI বটন গুগল অ্যাসিস্টেন্স লঞ্চ করবে না LG ‘র নিজের AI হবে। আর এও দেখতে হবে যে এই বটনের ব্যবহার কেমন আর এটি রিমোড করা যায় কিনা।

আমরা যদি এই স্মার্টফোনটির স্পেসিফিকেশান দেখি তবে দেখা যাবে যে এতে স্ন্যাপড্র্যাগন 845, 4GB র‍্যাম আর 64GB বিল্ট ইন স্টোরেজ আছে। আগের কিছু রিপোর্টে এই ডিভাইসের 6GB র‍্যাম ভেরিয়েন্টের কথা বলা হয়েছিল।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

AnTuTuতে এই ডিভাইসটির স্কোর 252,473 দেখা গেছে। আর এই স্কোরের সত্যতা ফোনটি লঞ্চ হলেই জানা যাবে। LG G7 ThinQ স্মার্টফোনটিতে কোম্পানির UI অ্যান্ড্রয়েডের সঙ্গে কাজ করবে। আর এই বছর স্যামসং ভারতে S9 আর S9 Plus স্মার্টফোন দুটি লঞ্চ করেছিল আর সম্প্রতি HMD Nokia 8 Sirocco ফোনটিও লঞ্চ করেছে। আর OnePlusও খুব তাড়াতাড়ি OnePlus 6 নিয়ে আসবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo