Motorola তাদের G6 ফোনটি লঞ্চ করার আগে একটি রিডিজাইন ক্যামেরা রিলিজ করল

Motorola তাদের G6 ফোনটি লঞ্চ করার আগে একটি রিডিজাইন ক্যামেরা রিলিজ করল
HIGHLIGHTS

এই নতুন অ্যাপটির সেকশানে ভাগ করা হয়েছে আর আগের ডিভাইস গুলিও খুব তাড়াতাড়ি এই আপডেট পাবে বলে আশা করা হচ্ছে

Motorola খুব তাড়াতাড়ি তাদের Moto G6 লাইনআপ স্মার্টফোন লঞ্চের তোরজোড় করছে, কিন্তু এর আগেই কোম্পানি তাদের ক্যামেরা অ্যাপে একটি নতুন রিডিজাইন ভার্সান লঞ্চ করেছে। Motorola তাদের এই নতুন আপডেটেড অ্যাপ আইকন আর অ্যাপের ফিচার্স বদলে দিয়েছে। এই নতুন আইকন পরবর্তী ফোনের আইকন থিমের অংশ বলে মনে করা হচ্ছে। অ্যাপটিতে তিনটি সেকশানে ভাগ করা হয়েছে,যা সোয়াইপ করে ব্যবহার করা সম্ভব। ডিফল্ট মোডে ফটো মোড আছে, যার একদম ওপরে টাচ অপশান আছে। এর মধ্যে HDR ট্যাঙ্গেল, ফ্ল্যাশ ট্যাঙ্গেল, টাইম আর অটো সহ ম্যানুয়াল ক্যামেরা মোডে সুইচ করার জন্য ট্যাঙ্গেল আছে।

 ম্যানুয়েল ক্যামেরা মোডে ট্যাঙ্গেল মিটারিং, হোয়াইট ব্যালেন্স, শাটার স্পিড, ISO আর এক্সপোজার সেটিং আছে। ক্যামেরার বাঁদিকে সোইয়াপ করলে আপনারা ভিডিও মোড অ্যাক্সেস করতে পারবেন, আর সেখানে ডান দিকে সোয়াইপ করলে আপনারা ক্যামেরার অন্য অপশান গুলি মানে প্যানোরমা আর স্লো মোশান ইত্যাদি অপশান পাবেন। Motorola ক্যামেরা অ্যাপের সেটিংস মেনুও বদলে দিয়েছে। আশা করা হচ্ছে যে কোম্পানি খুব তাড়াতাড়ি নিজেদের ডিভাইসে এই নতুন আপডেট নিয়ে আসবে।

Paytm Deal of the Day: এই স্মার্টফোন গুলির অসাধারন অফার পাওয়া যাচ্ছে

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন
আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

Moto G6 লাইনআপের বিষয়ে কথা বললে বলতে হত যে কোম্পানি 19 এপ্রিল এই ফোন গুলি লঞ্চ করবে। আগের লিক অনুসারে Moto G6 লাইনআপে তিনটি ফোন Moto G6 Play, Moto G6 Plus আর Moto G6 থাকেব। রিউমার্স অনুসারে Moto G6 স্মার্টফোনটিতে 5.7 ইঞ্চির HD+ ডিসপ্লে থাকবে যার অ্যাস্পেক্ট রেশিও 18:9 হবে। আর এই ডিভাইসটিতে স্ন্যাপড্র্যাগন 427, 3/4GB র‍্যাম আর 32/64GB স্টোরেজ থাকতে পারে। Moto G6 আর G6 Plus ফোন দুটিতে যথাক্রমে স্ন্যাপড্র্যাগন 450 SoC আর 630 SoC থাকবে। এই দুটি ডিভাইসে 12MP + 5MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা আর 16MP’র ফ্রন্ট ক্যামেরা থাকবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo