4টি ক্যামেরা সহ Motorola One Fusion+ ভারতে লঞ্চ, কম দামে থাকছে দুর্দান্ত ফিচার

Updated on 16-Jun-2020
HIGHLIGHTS

Motorola One Fusion+ স্মার্টফোনের বিশেষ ফিচার হল ফোনের কোয়াড রিয়ার ক্য়ামেরা ও পপ-আপ সেলফি ক্যামেরা

মটোরোলা ওয়ান ফিউশন প্লাস স্মার্টফোনটির 6GB RAM এবং 128GB স্টোরেজ মডেলের দাম হল 16,999 টাকা

Motorola One Fusion Plus স্মার্টফোনটির বিক্রি ই-কমার্স সাইট ফ্লিপকার্টে 24 জুন থেকে শুরু হবে

Motorola ভারতে তার লেটেস্ট স্মার্টফোন Motorola One Fusion+ লঞ্চ করেছে। এর আগে এই স্মার্টফোন গত সপ্তাহে ইউরোপে লঞ্চ করা হয়েছিল। লঞ্চ হওয়ার আগে থেকেই মোটরোলা ওয়ান ফিউশন প্লাস নিয়ে অনেক তথ্য় সামনে এসছে। ফোনটি কে ই-কমার্স সাইট Flipkart-এ দেখতা পাওয়া যাচ্ছিল।

Motorola One Fusion+ স্মার্টফোনের বিশেষ ফিচার হল ফোনের কোয়াড রিয়ার ক্য়ামেরা ও পপ-আপ সেলফি ক্যামেরা। এছাড়া ফোনে রয়েছে 5000 এমএএইচ ব্যাটারি এবং এইচডি ডিসপ্লে। তবে আসুন দেখে নেওয়া যাক ফোনের দাম ও ফিচার বিস্তারিত ভাবে..

Motorola One Fusion+ দাম

মটোরোলা ওয়ান ফিউশন প্লাস স্মার্টফোনটির 6 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ মডেলের দাম হল 16,999 টাকা। এই স্মার্টফোনটি টুইলাইট ব্লু এবং মুনলাইট হোয়াইট রঙের অপশন এর সাথে কেনা যাবে। একই সঙ্গে, এই স্মার্টফোনটির বিক্রি ই-কমার্স সাইট ফ্লিপকার্টে 24 জুন থেকে শুরু হবে।

Motorola One Fusion+ ফিচার

মটোরোলা ওয়ান ফিউশন প্লাস স্মার্টফোনটিতে 6.5 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন 1080×2340 পিক্সেল রয়েছে। এছাড়াও এই স্মার্টফোনে স্ন্যাপড্রাগন 730 প্রসেসর সপোর্ট দেওয়া হয়েছে। একই সময়ে, এই স্মার্টফোনটি স্টক অ্যান্ড্রয়েড 10 অপারেটিং সিস্টেমে কাজ করে।

Motorola One Fusion+ ক্যামেরা

ব্যবহারকারীরা এই স্মার্টফোনে একটি কোয়াড ক্যামেরা সেটআপ পাবেন, যার মধ্য়ে একটি 64 মেগাপিক্সেলের প্রাইমারী সেন্সর, 8 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, 5 মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং 2 মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে। এছাড়াও, মোটরোলা ওয়ান ফিউশন প্লাসে 16-মেগাপিক্সেলের পপ-আপ সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

Motorola One Fusion+ কানেক্টিভিটি এবং ব্যাটারি

এই স্মার্টফোনে কানেক্টিভিটির জন্য় ডুয়াল সিম, 4G VoLTE, ব্লুটুথ ভার্সন 5.0, ওয়াই-ফাই, জিপিএস, 3.5 মিমি হেডফোন জ্যাক এবং ইউএসবি পোর্ট টাইপ-সি এর মতো বৈশিষ্ট্য দেওয়া হয়েছে। এর বাইরেও ব্যবহারকারীরা এই স্মার্টফোনে একটি 5000 এমএএইচ ব্যাটারি পাবেন যা 15 ওয়াটের ফাস্ট চার্জিং সপোর্ট করে। মটোরোলা ওয়ান ফিউশন প্লাসের ওজন 210 গ্রাম।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :