এবার স্টাইল ভিডিও ক্যামেরা যুক্ত মোটোরোলা ওয়ান অ্যাকশান ওপেন সেলে হাজির

এবার স্টাইল ভিডিও ক্যামেরা যুক্ত মোটোরোলা ওয়ান অ্যাকশান ওপেন সেলে হাজির
HIGHLIGHTS

ফ্লিপকার্টে ওপেন সেলে এসেছে মোটোরোলা ওয়ান অ্যাকশান

ভাল ব্যাঙ্কের অফার পেতে পারেন

ডেডিকেটেড গোরপ স্টাইল ভিডিও ক্যামেরা আছে

সম্প্রতি মোটোরোলা তাদের ওয়ান অ্যাকশান স্মার্টফোন ভারতে লঞ্চ করতে পারে আর এই ডিভাইসে ট্রিপেল ক্যামেরা সেটআপ একটি ডেডিকেটেড গো প্রো স্টাইল ভিডিও ক্যামেরা অফার করে। আর এই ফোনে আপনারা 21:9 সিনেমা ভিশান পাঞ্চ হোল ডিজাইন ডিসপ্লে পাবেন। আর এর সঙ্গে এই মোটোরোলা ওয়ান অ্যাকশান ফোনটি আপনারা ফ্লিপকার্টে কিনতে পারবেন। এই ফোনটি ডেনিম ব্লু হোয়াইট অপশান পাওয়া যাবে।

এই মোটোরোলা ফোনটি অ্যান্ড্রয়েড ওয়ান প্রোগ্রামের অংশ আর এর মানে এই যে এই ফোনটি তিন বছর ধরে সিকিউরিটি আপডেট পাবে। আর এর সঙ্গে আপনারা এই ফোনে সামনের দু বছর অ্যান্ড্রয়েড 10 আর অ্যান্ড্রয়েড 11 পাবেন। আর এই ফোনটি মোটোরোলা ওয়ান সিরিজের চতুর্থ স্মার্টফোন।

মোটোরোলা ওয়ান অ্যাকশান ফোনের দাম

মোটোরোলা ওয়ান অ্যাকশান 4GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে লঞ্চ হয়েছে। আর এই ফোনের দাম 13,999 টাকা রাখা হয়েছে। আর এই ডিভাইসটি অ্যাক্সিস ব্যাঙ্ক বাজ কার্ডের মাধ্যমে কিনলে 10% এক্সট্রা ডিস্কাউন্ট পাওয়া যেতে পারে। আর এই ফোনটি ফ্লিপকার্টে অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড দিয়ে কিনলে 5% এক্সট্রা ক্যাশব্যাকে কেনা যাবে।

মোটোরোলা ওয়ান অ্যাকশান ফোনের স্পেসিফিকেশান

মোটোরোলা ওয়ান অ্যাকশান ফোনটি 6.3 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লের সঙ্গে এসেছে আর এই ফোনে আপনারা 21:9 অ্যাস্পেক্ট রেশিও পাবেন। আর এই ফোনে ট্রিপেল ক্যামেরা সেটআপে আপনারা 16MP+12MP+5MP র ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আছে একটি 16MP র ফ্রন্ট ক্যামেরা।

মোটোরোলা ওয়ান অ্যাকশান ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর ফোন আপবেন। আর এই ফোনে এক্সিয়ন্স 9609 SOC আছে। আর এই ফোনে একটি 3500mAh য়ের ব্যাটারি আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo