6GB র‍্যাম আর অ্যান্ড্রয়েড ওরিওর সঙ্গে Moto X4 ভারতে লঞ্চ হল

6GB র‍্যাম আর অ্যান্ড্রয়েড ওরিওর সঙ্গে Moto X4 ভারতে লঞ্চ হল
HIGHLIGHTS

এই নতুন আপগ্রেটেড Moto X4 এর র‍্যাম বেশি আর এটি ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাবে

ভারতে Moto X4 ফোনটি 6GB র‍্যামের সঙ্গে গতকাল লঞ্চ হয়েছে। ভারতে এই ফোনটির দাম 24,999 টাকা রাখা হয়েছে। এই ফোনটিতে অ্যান্ড্রয়েড 8.0 ওরিও দেওয়া হয়েছে। এই ফোনটি অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাবে। এই ফোনটি 31 জানুয়ারি থেকে ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাবে। এটি ব্ল্যাক আর স্টার্লিং ব্লু কালারে পাওয়া যাবে। ফ্লিপকার্টের কিছু সেরা স্মার্টফোন

লঞ্চ অফারে এই ফোনটি ফ্লিপকার্টে ICIC ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনলে ইউজার্সরা 1500 টাকা ডিস্কাউন্ট পাবে। এর ওপর মান্থলি নোক্সট ইন্সটলমেন্টের অপশানও পাওয়া যাচ্ছে। এই ফোনটির সঙ্গে ইউজার্সরা ভোডাফোনের 199টাকার রিচার্জে 490GB ফ্রি ডাটা পাবে।

6GB র‍্যাম আর অ্যান্ড্রয়েড ওরিও ছাড়া Moto X4 ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 630 প্রসেসার আছে। আর এর সঙ্গে এতে 5.2 ইঞ্চির ফুল HD ডিসপ্লে আছে আর গোরিলা গ্লাস 3 এর প্রোটেকশানও এই ফোনটিতে আছে। এই ডিভাইসটিতে 3000mAh এর ব্যাটারি আছে, যা ফাস্ট চার্জিং সিস্টেম সাপোর্ট করে।

Moto X4 ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপও আছে। এই ফোনটির একটি সেন্সার 12MP’র আর অন্যটি 8MP’র। এর 12MP’র সেন্সারটি ডুয়াল অটোফোকাস পিক্সাল সেন্সার আর f/2.0 অ্যাপার্চার লেন্স যুক্ত আর এই ফোনটির 8MP’র ইউনিটটি একটি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল যুক্ত, যার ফিল্ড অফ ভিউ 120 ডিগ্রি। এই ফোনটিতে একটি 16MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরাও আছে।

আপাতত এখন Moto X4 এর বর্তমান ভার্শানটি ভারতে 3GB র‍্যাম/32GB স্টোরেজ আর 4GBর‍্যাম/ 64GB স্টোরেযে পাওয়া যায়।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo