Moto G7 Plus 27W টার্বো ফাস্ট চার্জিং নিয়ে লঞ্চ হবে

Moto G7 Plus 27W টার্বো ফাস্ট চার্জিং নিয়ে লঞ্চ হবে
HIGHLIGHTS

Moto G7 ফোনের সিরিজে চারটি ফোন লঞ্চ করা হবে আর এদের লিক অনুসারে Moto G7 Plus 27W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে

বৈশিষ্ট্য

  • Moto G7 Plus ফোনটি টার্বো ফাস্ট চার্জিং সাপোর্ট করবে
  • 16 মেগাপিক্সালের মেন ক্যামেরার সঙ্গে ইমেজ স্টেবিলাইজেশান যুক্ত হবে
  • ডিসপ্লের টপে ওয়াটার ড্রপ নচ থাকবে

 

গত সপ্তাহে Moto G7 সিরিজের সব ফোনের বেশ কিছু ডিটেল লিক হয়েছে। কিন্তু আবার এই ডিভাইসের বিষয়ে কিছু খবর পাওয়া গেছে আর এবার Moto G7 Plus ফোনের রিটেল বক্সের ছবি দেখা গেছে সেখান থেকে জানা গেছে 27W টার্বোপাওয়ার ফাস্ট চার্জিনবগ সাপোর্টের সঙ্গে আসভে। আর এর আগের খবর অনুসারে মোটোরোলা ফোনের টার্বো চার্জিং সাপোর্ট যুক্ত হবে।

তবে এখনও জানা যায়নি যে Moto G7 সিরিজের সব ফনে Moto G7 Plus য়ের মতন টার্বো ফাস্ট চার্জিং সাপোর্ট আসবে কিনা। আর এছাড়া Moto G7 Plus ফোনে 16MP র মেন ক্যামেরা ইমেজ স্টেবিলাইজেশানের সঙ্গে আসবে বলে মনে করা হচ্ছে। আর ব্রাজিকের একটি টেক ওয়েবসাইট Tudocelular য়ের রিপোর্ট অনুসারে মোটোরোলা বক্সে প্রোটেক্টিভ কাভার ,USB- C আর USB cকেবেল চার্জার অফার করা হবে।

গত সপ্তাহে Motorla G7 সিরিজের দাম আর প্রেস রেন্ডার লিক হয়েছিল আর মোটোরোলা ব্রাজিলের ওয়েবসাইটে এক্সিডেন্টালি ফোন লিস্টেড করেছিল। লিক অনুসারে Moto G7 6.24 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে আসবে আর এর টপে ওয়াটার ড্রপ নচ থাকবে। আর Moto G7 ফোনটি মিড রেঞ্জের স্ন্যাপড্র্যাগন 632 প্রসেসারের সঙ্গে আসবে আর সেখানে এই একই প্রসেসার Moto G7 Plus আর Moto G7 Power য়ে আসবে বলে মনে করা হচ্ছে। প্লাস মডেলটি অবশ্য স্ন্যাপড্র্যাগন 636 SoC র সঙ্গে আসতে পারে।

Moto G7 ফোনটির 4GB র‍্যাম থাকতে আপ্রে। G7 Plus ফোনে 4GB র‍্যাম আর সেখানে Moto G7 Play আর Moto G7 Power যথাক্রমে 2GB আর 3GB র‍্যামের আসতে আপ্রে। আর Motorola তাদের G7 সিরিজের চারটি ফোন লঞ্চ করবে যা আলাদা আলাদা র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টের সঙ্গে আসবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo