Motorola আনছে 194MP ক্যামেরা সহ দুর্ধর্ষ স্মার্টফোন, মিলবে 125W এর ফাস্ট চার্জিং

Updated on 24-Mar-2022
HIGHLIGHTS

Motorola কোম্পানি এই বছরের শেষ নাগাদ Moto Frontier-এর সাথে লঞ্চ হতে পারে

Motorola ফোনটি একটি 194-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ আসবে

প্রসেসর হিসাবে, এটি Snapdragon 8 Gen 1 চিপসেট পাবে বলে আশা করা হচ্ছে

Motorola খুব শীঘ্রই তাদের নতুন ফ্ল্যাগশিপ ফোন Motorola Moto Frontier লঞ্চ করতে চলেছে। এই ফোনের লঞ্চের তারিখ সম্পর্কে এখনও কোনও তথ্য প্রকাশ করা হয়নি। অনুমান করা হচ্ছে যে কোম্পানি আগামী কয়েক দিনের মধ্যে ফোনের লঞ্চের তারিখ নিশ্চিত করবে। ফোনটি একটি 194-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ আসবে এবং 125 ওয়াট ফাস্ট চার্জিং দেওয়া যেতে পারে।

ইউজারদের উত্তেজনা বাড়াতে কোম্পানি এই ফোনের চার্জারের একটি ছবিও শেয়ার করেছে। 125 ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এই  এই চার্জার 130 গ্রামের। এই কোম্পানি এই বছরের শেষ নাগাদ Moto Frontier-এর সাথে লঞ্চ হতে পারে। কিছু রিপোর্টে এটাও বলা হয়েছে যে এই ফোনটি জুলাই মাসেই বাজারে আসতে পারে।

Motorola Frontier-এর ফিচার এবং স্পেসিফিকেশন

ফোনে কোম্পানি 144Hz এর রিফ্রেশ রেট এবং HDR10 + সাপোর্ট সহ একটি 6.67-ইঞ্চি ফুল HD + AMOLED ডিসপ্লে দিতে পারে। এই ডিসপ্লে হবে পাঞ্চ-হোল ডিজাইনের। ফোনে 12GB পর্যন্ত LPDDR5 RAM এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে। প্রসেসর হিসাবে, এটি Snapdragon 8 Gen 1 চিপসেট পাবে বলে আশা করা হচ্ছে।

কোম্পানি এই ফোনে দুর্দান্ত ক্যামেরা সেটআপ অফার করতে চলেছে। এতে LED ফ্ল্যাশ সহ তিনটি রিয়ার ক্যামেরা দেওয়া যেতে পারে। এতে একটি 194-মেগাপিক্সেল প্রাইমারি লেন্সের সাথে একটি 50-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি 12-মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা দেওয়া যেতে পারে।

ফোনে পাওয়ার দিতে, এতে 4500mAh এর ব্যাটারি পাওয়া যাবে। এই ব্যাটারি 125W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর সাথে ফোনে 30W/50W এর ওয়্যারলেস চার্জিংও পাওয়া যাবে। OS সম্পর্কে কথা বললে, এই ফোনটি Android 12-এর আউট-অফ-দ্য-বক্সের উপর ভিত্তি করে MyUX-এ কাজ করবে।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :