Motorola, Moto G5S এর মিডনাইট ব্লু ভেরিয়েন্টটি লঞ্চ করেছে, দিওয়ালী স্পেশাল অফারে Rs 2,000’র ছাড় পাওয়া যাচ্ছে

Motorola, Moto G5S এর মিডনাইট ব্লু ভেরিয়েন্টটি লঞ্চ করেছে, দিওয়ালী স্পেশাল অফারে Rs 2,000’র ছাড় পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

কোম্পানি Moto G5S স্মার্টফোনটির ওপর 21 অক্টোবর অব্দি স্পেশাল ডিস্কাউন্ট অফার দিচ্ছে, প্রথমে এই স্মার্টফোনটি লিনার গ্রে আর ফাইন গোল্ড কালার ভেরিয়েন্টে পাওয়া যেত

Motorola, Moto G5S এর নতুন ভেরিয়েন্ট লঞ্চ করেছে। এবার এই স্মার্টফোনটি মিডনাইট ব্লু কালার অপশানে পাওয়া যাবে। এমনিতে এই স্মার্টফোনটির দাম Rs 14,999 কিন্তু দিওয়ালী স্পেশাল ডিস্কাউন্ট অফারের সঙ্গে আপনি এই স্মার্টফোনটি Rs 12,999 দামে কিনতে পারবেন। এই ডিভাইসটি রিটেল স্টোরে আর মোটো হাবসে পাওয়া যাচ্ছে, কোম্পানি এই ডিভাইসের ওপর ডিস্কাউন্টের সঙ্গে EMI অপশানও দিচ্ছে, এই অফারটি 21 অক্টোবর অব্দি পাওয়া যাবে।

Moto G5S ফোনটিতে 5.2ইঞ্চির ফুল HD ডিসপ্লে দেওয়া হয়েছে যা গোরিলা গ্লাস 3 এর প্রোটেকশান যুক্ত। এই স্মার্টফোনটি 1.4GHz অক্টা-কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 430 আর অ্যাড্রিনো 505 GPU যুক্ত। এই ডিভাইসে 3GB র‍্যাম আর 32GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে, যা মাইক্রো এসডি কার্ড দিয়ে 128 GB অব্দি বাড়ানো যায়।

এই ফোনটির ক্যামেরার কথা যদি বলা হয় তবে এই Moto G5S ফোনটিতে 16MP’র রেয়ার ক্যামেরা আছে যা f/2.0 অ্যাপার্চার, PDAF সাপোর্ট আর LED ফ্ল্যাশ যুক্ত। সেলফি নেওয়ার জন্য এই ফোনে 5MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। এই ডিভাইসটিতে 3000mAh এর ব্যাটারি আছে আর এটি 7.1.1 অ্যান্ড্রয়েডে চলে। এইস স্মার্টফোনটি টারবো পাওয়ার চার্জিং সাপোর্ট করে। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo