ভারতে আসছে বিশ্বের সবচেয়ে হাল্কা এবং পাতলা Moto Edge 30 স্মার্টফোন, ফিচার লিক, জানুন কবে হবে লঞ্চ

ভারতে আসছে বিশ্বের সবচেয়ে হাল্কা এবং পাতলা Moto Edge 30 স্মার্টফোন, ফিচার লিক, জানুন কবে হবে লঞ্চ
HIGHLIGHTS

Lenovo-এর মালিকানাধীন কোম্পানি Motorola শীঘ্রই ভারতে একটি নতুন ফোন লঞ্চ করতে চলেছে

Motorola Moto Edge 30 ভারতে 12 মে লঞ্চ করা হবে

Motorola Moto Edge 30 মিড প্রিমিয়াম রেঞ্জে লঞ্চ করা হবে

Lenovo-এর মালিকানাধীন কোম্পানি Motorola শীঘ্রই ভারতে একটি নতুন ফোন লঞ্চ করতে চলেছে। জানা গিয়েছে যে Motorola Moto Edge 30 ভারতে 12 মে লঞ্চ করা হবে। Motorola Moto Edge 30 স্মার্টফোন নিয়ে দাবি করা হচ্ছে যে এটি হবে বিশ্বের সবচেয়ে পাতলা 5G স্মার্টফোন। Motorola Moto Edge 30 মিড প্রিমিয়াম রেঞ্জে লঞ্চ করা হবে।

Motorola Moto Edge 30 এর স্পেসিফিকেশন

Motorola Moto Edge 30 স্মার্টফোন 6.5-ইঞ্চি ফুল HD প্লাস ডিসপ্লে সহ লঞ্চ করা হবে যার সাথে HDR10+ এর সাপোর্ট হবে এবং ডিসপ্লের রিফ্রেশ রেট 144Hz হবে। ডিসপ্লের ডিজাইন পাঞ্চহোল হবে। রিপোর্ট অনুযায়ী Motorola Moto Edge 30 ফোনে Snapdragon 778G+ প্রসেসর পাওয়া যাবে।

এছাড়াও, ফোনে 8GB পর্যন্ত LPDDR4x RAM সহ 256GB পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে। ফোনে Android 12 ভিত্তিক My UX পাওয়া যাবে যা স্টক অ্যান্ড্রয়েডের মতো হবে। ফোনে 4020mAh ব্যাটারি পাওয়া যাবে যার সাথে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট হবে।

Moto Edge 30

যতদূর ক্যামেরা সম্পর্কিত, Moto-র এই ফোনে 50-মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। প্রাইমারি লেন্সের সাথে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) পাওয়া যাবে। এটি 50 মেগাপিক্সেলের একটি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেলও পাবে। তৃতীয় লেন্সটি হবে 2-মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। সেলফির জন্য এতে পাবেন 32 মেগাপিক্সেল ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য, Motorola Moto Edge 30 তে ডুয়াল 5G সিম, Wi-Fi 6E, ব্লুটুথ 5.2, NFC এবং USB Type-C সহ একটি 3.5mm হেডফোন জ্যাক পাওয়া যাবে। ফোনটি ওয়াটার রেজিস্ট্যান্টের জন্য IP52 রেটিং পাবে।

Motorola Moto Edge 30 এর দাম সম্পর্কে অফিসিয়াল তথ্য লঞ্চ করার পরেই পাওয়া যাবে, যদিও আশা করা হচ্ছে যে এর দাম 30,000 থেকে 40,000 টাকার মধ্যে হবে। ফোনের বিক্রি হবে ফ্লিপকার্ট থেকে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo