Moto Z3 Play স্মার্টফোনটি নিয়ে কিছু লিক রেন্ডার জানা গেল, ফোনটির সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে

Moto Z3 Play স্মার্টফোনটি নিয়ে কিছু লিক রেন্ডার জানা গেল, ফোনটির সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে
HIGHLIGHTS

একটি লিক রেন্ডার সামনে এসেছে যাতে দেখা যাচ্ছে যে Moto Z3 Play স্মার্টফোনটিতে একটি সাইড-মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে আসতে পারে

এই বছরের প্রথম থেকেই প্রায় সমস্ত কোম্পানি তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করে দিয়েছে, কিন্তু এখনও এমন একটি কোম্পানি আছে যারা বড় স্মার্টফোনের কোম্পানি হিসাবে পরিচিত আর তারা সত্যিই তাই। লেনোভো- Motorola এখনও এই বছরে নিজেদের কোন স্মার্টফোন লঞ্চ করেনি।

আর এর আগে কোম্পানি একটি স্মার্টফোনের লাইনআপ লিক হয়েছিল। এই সিরিজে Moto Z3সিরিজও ছিল। আর এছাড়া এতে Moto E5য়ের লাইনআপ আর Moto G6সিরিজও ছিল। আর এছাড়া এবার কোম্পানি এই লিকের কিছু লাইনআপ মানে Moto Z3 লাইনআপে একটি স্মার্টফোন মানে Moto Z3 Play নিয়ে একটি লিক রেন্ডারের সামনে এসেছে। আর এই লিকে স্মার্টফোনের ডিজাইনের বিষয়ে কিছু রহস্যের উন্মোচন হয়েছে। এই স্মার্টফোনটি দেখে এরকম মনে হচ্ছে যে কোম্পানি নিজেদের মডিউলার ডিজাইন রাখবে।

Amazon,Flipkart থেকে আজকে এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যেতে পারে

আর এর মানে এই যে এই স্মার্টফোনটিকেও মডিউলার ইত্যাদির ব্যবহার করার সঙ্গে লঞ্চ করা হবে। আর এছাড়া এতে একটি বড় পরিবর্তন দেখা যাচ্ছে, তা হগ্ল এই ডিভাইসের ফিঙ্গারপ্রিন্ট সেন্সার এটি ফ্রন্টে সাইডে দেখা যেতে পারে। আর এছাড়া এতে একটি ফুল স্ক্রিন ডিসপ্লেও থাকতে পারে, যা একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত হবে।

ফোনটি ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এছাড়া আপনারা এতে একটি LED ফ্ল্যাশও পাচ্ছেন। আর এছাড়া আপনারা এই ক্যামেরার মডিউলার রিং-টাইপের ডিজাইনও পাচ্ছেন। আর এছাড়া এই ফোনের বটমে আপনারা একটি USB Type C Portপাচ্ছেন তবে মোটোরোলা 3.5 অডিও জ্যাক সরিয়ে দিতে পারে।

আমাদের য়ে YouTubeসাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের য়ে Instagramফলো করতে এখানে ক্লিক করুন

আর আমরা যদি Moto Z3 Play স্মার্টফোনটির স্পেস্ক দেখি তবে আপনাদের বলে রাখি যে আপনারা এতে একটি 6-ইঞ্চির FHD+ ডিসপ্লে পেতে পারে, আর এর স্ক্রিন রেজিলিউশান 2220×1080 পিক্সাল হবে। স্মার্টফোনটি FCCতে প্রথমে দেখা গেছে। আর এখানে আমরা এই স্মার্টফোনটিকে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636প্রসেসার আর 4GB র‍্যামের সঙ্গে দেখেছি।

 

সোর্সঃ

Digit.in
Logo
Digit.in
Logo