Moto Z3 Play ফোনটির বিষয়ে একটি নতুন লিক সামনে এসছে, এটি গ্লাস চেরি আর 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত হবে

Updated on 26-Apr-2018
HIGHLIGHTS

এই লিক ছবি থেকে z3 Play ফোনটির 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত 6ইঞ্চির ডিসপ্লে থাকবে আর এটি একটি Full HD+ রেজিলিউশান সাপোর্ট করবে

Motorola’র Moto Z3 Play স্মার্টফোনটির বিষয়ে একটি নতুন খবর সামনে এল একটি নতুন রেন্ডার লিক থেকে এই ফোনটির বিষয়ে কিছু কথা জানা গেছে। লিক ছবি অনুসারে Z3 Play স্মার্টফোনটিতে 18:9 অ্যাস্পেক্ট রেশিওর 6ইঞ্চির ডিসপ্লে থাকবে যা ফুল HD+ রেজিলিউশান সাপোর্ট করবে।

এই ডিভাইসটির টপে বেজেলস ইয়ারপিস, ফ্রন্ট ফেসিং ক্যামেরা আর LEDফ্ল্যাশ আছে। ফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য আর পরিবর্তন এই ফোনের হোম বটনের জায়গায় এখন কোম্পানির লোগো থাকতে পারে। হ্যান্ডসেটটিতে মেটালিক ফ্রেম আর গ্লাস রেয়ার দেওয়া হয়েছে। ফোনে দ্যা আই আর ভলিউম আর ডাউনের বটন আর সাইন্ড বটন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। পাওয়ার ফোনের অন্য দিকে দেওয়া হয়েছে।

আপনার স্মার্টফোনকে সবসময়ে সচল রাখার জন্য এই পাওয়ারব্যাঙ্ক গুলি আপনাকে সাহায্য করবে, Paytm মলে এই পাওয়ারব্যাঙ্ক গুলি ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে

Moto Z3Play স্মার্টফোনটির ব্যাকে সাউন্ড-থ্রেড ক্যামেরা মডিউলার ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে। আগের রিপোর্ট অনুসারে এই ডিভাইসটিতে 12আর 8মেগাপিক্সালের ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে। আর Moto Z3Play স্মার্টফোনটির বটমে USB-Cটাইপ আছে। আর ব্যাক প্যানেলে নিচের দিকে 16পিনের কানেক্টার আছে যা Moto Mods অ্যাক্সেসারিজ অ্যাটাচ করে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

সম্প্রতি Moto Z3Play স্মার্টফোনটি আপেরিকাতে ফেডেরাল কমিউনিকেশানের (FCC) মাধ্যমে সার্টিফিকেট পেয়েছে। সার্টিফিকেশানের নিশ্চয়তা এই ডিভাইসের স্ন্যাপড্র্যাগন 636,4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। এর এই ডিভাইসের স্টোরেজ কে মাইক্র এসডি কার্ড দিয়ে বারানো যাবে। ডিভাইসটিতে 5মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা 3,000mAhয়ের ব্যাটারি থাকার সম্ভাবনা আছে।

ভায়া, ইমেজ সোর্সঃ  

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :