ডুয়াল রেয়ার ক্যামেরা আর 16MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরা নিয়ে Moto X4 এই দিন ভারতে লঞ্চ হবে

ডুয়াল রেয়ার ক্যামেরা আর 16MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরা নিয়ে Moto X4  এই দিন ভারতে লঞ্চ হবে
HIGHLIGHTS

Moto X4 স্মার্টফোনটিতে 3GB র‍্যাম আর 32GB’র ইন্টারনাল স্টোরেজ থাকবে আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 256GB অব্দি বাড়ানো যেতে পারে

Moto X4 ভারতে ১৩ নভেম্বর লঞ্চ হবে। এই ফোনটি অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্টে লিস্ট করা হয়েছে। Moto X4 ফোনটিতে গ্লাস ব্যাকের সঙ্গে 5.2ইঞ্চির ফুল HD IPS LCD ডিসপ্লে থাকেব আর এই ডিভাইসটি 630 মোবাইল প্ল্যাটফর্মে চলবে।  

Moto X4 স্মার্টফোনটিতে 3GB র‍্যামা আর 32GB ইন্টারনাল স্টোরেজ থাকবে যে স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 256GB অব্দি এক্সপেন্ড করা যায়। অন্যান্য স্মার্টফোনের মতন Moto X4 ফোনটিতেও ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এই ডিভাইসের প্রাইমারি ক্যামেরাটি 12MP’র হবে যাতে f/2.0 অ্যাপার্চার আর ফেস ডিটেকশান অটোফোকাস আর অন্যটি 8MP ‘র সেকেন্ডারি ক্যামেরা যা ওয়াইড অ্যাঙ্গেল যুক্ত। এই ফোনটির রেয়ার ক্যামেরা ডুয়াল LED ফ্ল্যাশ আর বোখে মোড সাপোর্ট করে আর এটি 30fps এর 4K ভিডিও রেকর্ডিং করতে পারে । এই স্মার্টফোনটিতে 16MP’র সেলফি ক্যামেরা থাকবে যা f/2.0 অ্যাপার্চার আর ডেডিকেটেড LED ফ্ল্যাশ যুক্ত।

Moto X4 ফোনটিতে কানেক্টিভিটির জন্য Wi-Fi 802.11ac, ব্লুটুথ 5.0, GPS আর NFC অফার করবে কিন্তু এতে 3.5mm’র অডিও জ্যাক থাকবেনা। Moto X4 ফোনটিতে অ্যান্ড্রয়েড 7.1 নৌগাটে চলবে আর এর রেয়ারে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। এই স্মার্টফোনটি তে 3000mAh এর ব্যাটারি আছে যা টারবো চার্জিং সাপোর্ট করবে। এই ফোনটি ওয়াটার রেজিস্টেন্স যুক্ত।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo