MOTO G8ফোনের রেন্ডার থেকে ফোনের ট্রিপেল ক্যামেরার বিষয়ে জানা গেল এই মাসেই আসবে এই ফোন

MOTO G8ফোনের রেন্ডার থেকে ফোনের ট্রিপেল ক্যামেরার বিষয়ে জানা গেল এই মাসেই আসবে এই ফোন
HIGHLIGHTS

Moto G8 24 অক্টোবর লঞ্চ করা হবে

Moto 8 Plus আর Moto G8 Play র জায়গা নেবে এই নতুন ফোনটি

এই মাসের শেষে Moto G সিরিজের অষ্টম জেনারেশানের ফোন ব্রাজিলে আসবে। আর সম্প্রতি Moto G8 Plus য়ের রেন্ডার আর স্পেক্স সামনে এসেছিল আর এবার Moto G8 য়ের বিষয়ে কিছু খবর জানা গেছে।

ডাচ ব্লগ Mobielkopen  য়ের একটি রিপোর্ট অনুসারে  Moto G8 Plus ফোনটি কোম্পানি Moto G8 Play আর Moto G8 এসেছে। স্ট্যান্ডার্ড মডেলের ছবি দেখা গেছে। Moto G8 ফোনটি দেখতে Moto G8 Plus য়ের মতন দেখতে লেছে। আর এই ডিভাইসে U শেপড নচ ডিসপ্লে আর বটমে থিক বেজেল আছে।

এই ডিভাইসের ব্যাকে Moto G8 Plus য়ের মতন ভার্টিকাল মাল্টিপ্লেয়ার ক্যামেরা দেখা গেছে। আর এর মেন কুয়ামেরা আলাদা রাখা হেয়ছে আর এই ফোনের বাকি ক্যামেরা সেন্সার আর LED ফ্ল্যাশ আছে। আর Moto G8ডিভাইসে Moto G8 Plus য়ের মতন লেজার ফোকাস সিস্টেম দেওয়া হয়নি আর এর সঙ্গে এই ফোনে সেকন্ডারি ক্যামেরা হাউসিং লম্বা ভাবে দেওয়া হয়েছে।

Moto G8 ফোনে আপনারা ব্যাক সাইডে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন আর এর নিচে আছে একটি  USB Type-C পোর্ট আর ফোনের টপে অডিও জ্যাক দেওয়া হয়েছে। আর এই ডিভাইসে টেক্সচার পাওয়ার বটন আর ভলিউম কন্ট্রোল বটন দেওয়া হয়েছে আর এটি সিম ট্রে ফোনের বাঁ দিকে দেওয়া হয়েছে।

Moto G8 ফোনের স্পেক্স এখনও জানা জায়নি। আর বলা যায় যে এই ডিভাইসে Moto G8 Plus য়ের মতন ডিসপ্লে সাইজ দেওয়া হবে আর এটি অন্য কোন প্রসেসারের সঙ্গে আসতে পারে। আর আশা করা হচ্ছে যে এই ডিভাইস বড় ব্যাটারির সঙ্গে আসবে।

ফোনের রেন্ডার ছাড়া এই ডিভাইসের লঞ্চ ইভেন্টে 24 অক্টোবর হবে বলে জানা গেছে।,

ভায়াঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo