Moto G7 Plus Viva Red কালার ভেরিয়েন্ট লঞ্চ হল, এর দাম আর স্পেক্স জানুন

Moto G7 Plus Viva Red কালার ভেরিয়েন্ট লঞ্চ হল, এর দাম আর স্পেক্স জানুন
HIGHLIGHTS

Moto G7 Plus ফোনের একটি ভেরিয়েন্ট লঞ্চ হল

নতুন এই কালার ভেরিয়েন্টটি চিনে লঞ্চ হয়েছে

Motorola চিনে তাদের Moto G7 Plus মোবাইল ফোনের একটি নতুন কালার ভেরিয়েন্ট লঞ্চ করেছে। আর এই নতুন Moto G7 Plus ফোনের নতুন Viva Red কালার ভেরিয়েন্ট দুটি আলাদা র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে, আপনাদের বলে রাখি যে আপনারা এর বেস ভেরিয়েন্টটি মানে 4GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্ট RMB 2,099 মানে প্রায় 21,000 টাকায় লঞ্চ করতে পারবেন। আর এছাড়া আপনারা অন্য ভেরিয়েন্টটি মানে 6GB র‍্যাম আর 128GB ভেরিয়েন্টটি RMB 2,399 মানে প্রায় 24,000 টাকায় কিনতে পারবেন।

মনে করা হচ্ছে যে চিনে এই ফোনটি 11 এপ্রিল সেল করা হবে আর এই ফোনটির বিষয়ে এটি ভারতে কবে আসবে সেই বিষয়ে কিছু জানা যায়নি, এও জানা যায়নি যে এই ভেরিয়েন্টটি ভারতে আসবে কিনা। আর আমরা যদি স্পেক্সের বিষয়েও বলি তবে এই ফোনে আপনারা এক্রি প্রিমিয়াম মেটাল গ্লাস স্যানডুইচ ডিজাইন পাবেন, আর এর সঙ্গে এই ফজনে আপনারা একটি 6.2 ইঞ্চির IPS LCD ডিসপ্লে পাবেন আর এর সঙ্গে আপনারা এই ফোনে ওয়াটার ড্রপ নচও পাবেন।

আর এই ফোনে আপনারা কোয়াল্কম য়ের নপড্র্যাগন 636 চিপসেট পাবেন। র‍্যাম আর স্টোরেজের বিষয়ে যদি বলি তবে আপনাদের বলে রাখি যে এই ফোনে আপনারা ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন, আর এই ফোনে আপনারা একটি 16MP প্রাইমারি ক্যামেরা পাবেন আর এর সঙ্গে এই ফোনে আপনারা একটি RGB সেন্সার পাবেন আর ফোনে একটি 5MP র ডেপথ ক্যামেরা আছে। আর এই ফোনে একটি 12MP র ফ্রন্ট ক্যামেরা সেন্সার আছে। আর এই ফোনে আপনারা একটি 3000mAh য়ের ব্যাটারি পাবেন।

ভায়াঃ

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo