Moto G6 Plus স্মার্টফোনটি এই দিন লঞ্চ করা হতে পারে, কোম্পানি জানিয়েছে

Moto G6 Plus স্মার্টফোনটি এই দিন লঞ্চ করা হতে পারে, কোম্পানি জানিয়েছে
HIGHLIGHTS

এবার Motorola র Moto G6 সিরিজ ভারতে লঞ্চ করার সময় হয়েছে আর আপনাদের বলে রাখি যে এবার কোম্পানি তাদের সোশাল মিডিয়া চ্যানেলের মাধ্যমে এই খবর দিয়েছে

এবার Motorola তাদের Moto G6 সিরিজের সব থেকে শক্তিশালী স্মার্টফোন ভারতে লঞ্চ করার সময় হয়ে গেছে। আপনাদের বলে রাখি যে কোম্পানি তাদের সোশাল মিডিয়া চ্যানেলের মাধ্যমে এই খবর দিয়েছে। আর এও জানা গেছে যে Motorola Moto G6 Plus স্মার্টফোন ভারতে 10 সেপ্টেম্বর লঞ্চ করা হবে। মানে এই ফোনটির লঞ্চ ডেট আসন্ন। আর আপনাদের এও বলে রাখি যে 2018 সালে ভারতে Moto G6 আর Moto G6 Play ফোনটি লঞ্চ করা হয়েছে।

Motorola Moto G6 Plus য়ের স্পেসিফিকেশান আর ফিচার্স

কোম্পানির একটি টুইটের মাধ্যমে Moto G6 Plus ফোন খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ করার বিষয়ে বলেছে। আর এর কিছু স্পেক্স আর ফিচার্সের বিষয়ে আমরা কথা বলেনি। এই ফোনে 5.99 ইঞ্চির একটি 1080×2160 পিক্সালের FHD+ স্ক্রিন আছে। আর এই ফোনে 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে আছে। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 630 চিপসেট আছে। আর এই ফোনে 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এতে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এই স্টোরেজ 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই ফোনে অ্যান্ড্রয়েড Oreo তে চলে কিন্তু মনে করা হচ্ছে যে এই ফোনটি খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পেতে পারে।

ছবি তোলার জন্য এই ফোনে একটি 12MP র প্রাইমারি আর একটি 5MP র সেকেন্ডারি ক্যামেরা আছে। আর এই ফোনে একটি 8MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এই ফোনে কিছু কিছু বাজারে 16MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে একটি 3200mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এটি টার্বো চার্জ সাপোর্ট করে। এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ফেস আনলক দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo